1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্স সেবায় যুক্ত হলো আরও একটি এ্যাম্বুলেন্স
বাংলাদেশ । শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্স সেবায় যুক্ত হলো আরও একটি এ্যাম্বুলেন্স

আতাউর রহমান:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩১০ বার পড়েছে

দেশজুড়ে চলছে করোনা মহামরির দ্বিতীয় ঢেউ। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। মৃত্যুর খবরও আসছে প্রতিদিনই আশংকাজনক হারে। মহামারির এই সংকটময় সময়ে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সঙ্কটাপন্ন রোগীদের দ্রুত উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করণের লক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যুক্ত হয়েছে আরও একটি এ্যাম্বুলেন্স। ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মবিন গতকাল বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে ঢাকা সিএমএসডি থেকে এ্যাম্বুলেন্সটি গ্রহন করেন।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন জানান, ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের দ্রুত উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করতে নতুন করে আরও একটি এ্যাম্বুলেন্স যুক্ত হয়েছে। ফলে ব্রাহ্মণপড়াবাসীর সেবায় আরও একধাপ এগিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার মান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD