1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় সিএনজি ও রিকশার মুখোমুখি সংঘর্ষে নারীর মৃত্যু, আহত ১
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ব্রাহ্মণপাড়ায় সিএনজি ও রিকশার মুখোমুখি সংঘর্ষে নারীর মৃত্যু, আহত ১

আতাউর রহমান:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১৫৪৫ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়নের মহালক্ষীপাড়ায় ১৭ আগস্ট মঙ্গলবার দুপুরে সিএনজি ও রিকশার মুখোমুখি সংঘর্ষে নাজমা (৪০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নাজমা কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার ইউছুফপুর গ্রামের মোঃ খলিলের স্ত্রী। এসময় তার স্বামী মোঃ খলিল আহত হয়।

নিহতের পরিবার ও ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, নিহত নাজমা বিদেশফেরত স্বামীসহ কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়নের মহালক্ষীপাড়া গ্রামে বেড়াতে যাচ্ছিলেন। তারা ব্রাহ্মণপাড়া বাজার থেকে একটি রিকশা করে মহালক্ষীপাড়া যাওয়ার পথে অপর দিক থেকে ছুটে আসা একটি দ্রুতগামী সিএনজি তাদের বহন করা রিকশার মুখোমুখি এসে ধাক্কা দেয়। এসময় নাজমা ও তার স্বামী খলিল রিকশা থেকে ছিটকে গিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা খায়। এসময় এলাকাবাসীরা দৌড়ে এসে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক নাজমাকে মৃত ঘোষণা করেন। আহত খলিলকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে প্রেরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD