1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় লকডাউন বাস্তবায়নে ইউএনও'র মতবিনিময় সভা অনুষ্ঠিত
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ব্রাহ্মণপাড়ায় লকডাউন বাস্তবায়নে ইউএনও’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

আতাউর রহমান :
  • প্রকাশিত: বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ২৮২ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সরকারি নির্দেশনা ও লকডাউন বাস্তবায়নে আরও কঠোর ভূমিকা পালন করতে গতকাল বুধবার জনপ্রতিনিধি, বাজার কমিটি ও যানবাহন চালক সংগঠনের সাথে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া সিদ্দিকা। এসময় তিনি বলেন, ব্রাহ্মণপাড়ায় দিন-দিন করোনার আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। গত কয়েক উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কয়েকজন ব্যাক্তিও করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

এই উপজেলায় করোনা সংক্রমণ ঠেকাতে প্রশাসনকে আরও তৎপর ও কঠোর হয়ে মাঠে কাজ করবে। সরকারি নির্দেশনা ও লকডাউন অমান্য করে বিনা প্রয়োজনে বাহিরে ঘুরাঘুরি করলে এবং লকডাউনের মধ্যে অনুমোদনহীন ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।এবার প্রশাসনের সাথে চোর পুলিশ খেলা বন্ধ করা হবে। হাটে, বাজারে ও সড়কে যখন যাকে যে অবস্থায় পাওয়া যাবে তাকেই আইনের আওতায় আনা হবে।

এসময়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবু হাসনাত মো. মহিউদ্দিন মুবিন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. ফারুক আহাম্মেদ, ব্রাহ্মণপাড়া সদর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন সহ ইউপি সদস্য, বাজার পরিচালনা কমিটি ও যানবাহন চালক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD