1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু

আতাউর রহমান:
  • প্রকাশিত: শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩
  • ২০৮ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সিএনজি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবদুল কুদ্দুস ভূইয়া (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ জানুয়ারি ) দুপুরে উপজেলার সদর এলাকার ব্র্যাকের মোড় (কল্পবাস) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল কুদ্দুস ভূইয়া উপজেলার শশীদল ইউনিয়নের উত্তর নাগাইশ এলাকার মুতি ভূইয়ার ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, নিহত আবদুল কুদ্দুস ভূইয়া তার মেয়ের জন্য পাত্র দেখতে সিএনজি যোগে পার্শ্ববর্তী উপজেলা বুড়িচংয়ে যাচ্ছিলেন। সিএনজিটি উপজেলা সদর এলাকার ব্র্যাকের মোড় (কল্পবাস) এলাকায় প্রবেশ করলে বিপরীতগামী একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজিতে থাকা আবদুল কুদ্দুস ভূইয়া মারাত্মক আহত হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদরের মধুমতী হসপিটালে নিয়ে যায়। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানাপুলিশ নিহতের লাশ থানায় নিয়ে আসেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ থানা পুলিশের হেফাজতে রয়েছে এবং একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD