1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবিসহ গ্রেফতার ৫
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ব্রাহ্মণপাড়ায় মাদক ব্যবসায়ী ও মাদকসেবিসহ গ্রেফতার ৫

আতাউর রহমান:
  • প্রকাশিত: বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২
  • ১৯০ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুইজন মাদকসেবিকে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অপরদিকে ভারতীয় পণ্য এবং গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ। থানাপুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মাধবপুর ইউনিয়নের ষাইটশালা এলাকায় গত ২৫ জানুয়ারি মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দুই মাদকসেবিকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা। সাজাপ্রাপ্তরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার বাঞ্ছারামপুর সদর এলাকার আহাম্মদ হোসেনের ছেলে রাসেল আহাম্মদ(২৮) ও একই এলাকার তাজুল ইসলামের ছেলে আতাউর রহমান (৩০)।

অপরদিকে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই সাইফুল ইসলাম ও এএসআই মতিউর রহমান সঙ্গীয় ফোর্সসহ গতকাল ২৬ জানুয়ারি সকালে উপজেলার মাধবপুর ইউনিয়নের উত্তর চান্দলা ভাঙ্গা ব্রীজের পূর্ব পাশের হরিদাশ ডাক্তারের বাড়ীর সামনের ব্রাহ্মণপাড়া টু মীরপুর গামী পাকা রাস্তার উপর হতে মোঃ তাজুল ইসলাম(৪৪)কে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। মোঃ তাজুল ইসলাম উপজেলার মাধবপুর ইউনিয়নের জামতলি এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। গ্রেফতারকৃত আসামী তাজুল ইসলামের বিরুদ্ধে মাদক আইনে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে এসআই শফিকুল ইসলাম ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গত ২৫ জানুয়ারি উপজেলার সদর ইউনিয়নের নন্দিপাড়া এলাকার আব্দুল লতিফ ও খালেক সরকারের বাড়ীর পাশের নন্দিপাড়া-গুচ্ছ গ্রাম সড়কের তিন রাস্তার মোড় পাকা রাস্তার উপর হতে মোঃ ইয়াছিন ভুইয়া(২৫) ও মোবারক হোসেন প্রকাশ সোহাগ (২৮)কে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৩ শত প্যাকেট ভারতীয় আতশবাজি উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত মোঃ ইয়াছিন কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার চড়ানল মধ্যপাড়া এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে। অপরদিকে মোবারক হোসেন প্রকাশ সোহাগ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার নয়নপুর কোনাকাটা এলাকার নানু মিয়ার ছেলে। তাদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।

এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন, “সাজাপ্রাপ্ত আসামি ও গ্রেফতারকৃতদের যথাযথ পুলিশ এস্কট এর মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।”

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD