1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় ভাইয়ে ভাইয়ে সংঘর্ষে আহত ৩
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ব্রাহ্মণপাড়ায় ভাইয়ে ভাইয়ে সংঘর্ষে আহত ৩

আতাউর রহমান:
  • প্রকাশিত: সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২
  • ২০০ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়ায় গতকাল ২৪ জানুয়ারি সোমবার সকালে পারিবারিক দ্বন্দ্বকে কেন্দ্র করে ভাইয়ে ভাইয়ে সংঘর্ষে তিনজন আহত হয়েছে। এলাকাবাসী ও আহতদের সূত্রে জানা গেছে, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া গ্রামের মৃত রেয়াসত আলীর ছেলেদের মধ্যে দীর্ঘদিন যাবত পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। মৃত রেয়াসত আলীর চার ছেলের মধ্যে নাসির উদ্দিন ও শাহিনুর আলম এবং শহীদুল হক ও জাহিদুল হক দুইটি আলাদা দলে বিভক্ত হয়। সেই সূত্র ধরে ঘটনার দিন ২৪ জানুয়ারি সোমবার সকালে ভাইদের দুই দলের মধ্যে মতানৈক্যের সৃষ্টি হয়। এসময় উত্তেজিত হয়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় সংঘর্ষে তিন ভাই আহত হয়। আহতদেরকে এলাকাবাসী ও স্বজনরা উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহতরা হলেন মৃত রেয়াসত আলীর ছেলে নাসির উদ্দিন (৫৫) ও তার ভাই শাহীনুর আলম (৪৫) এবং তাদের ভাই জাহিদুল হক (৪৮)। আহতরা ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ ব্যপারে এক দলের আহত জাহিদুল হক বলেন, “আমাদের বড় ভাই প্রবাসী শহীদুল হকের কোনো ছেলে না-থাকায় আমার অন্য ভাইয়েরা আমার বড় ভাইয়ের সম্পত্তি অনেকদিন আগে থেকেই ভোগদখলের পায়তারা করে আসছেন। এ নিয়ে আমাদের মধ্যে পূর্বে থেকে মামলামকদ্দমা চলছে। ঘটনার দিন বাড়ির জায়গা মাপজোখকে কেন্দ্র করে আমাদের ভাইদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে আমাদের অন্য দুই ভাই নাসির উদ্দিন ও শাহিনুর আলম আমার উপর হামলা চালায়। তাদের হামলায় আমি আহত হই।

অপরদিকে এ ব্যপারে অন্য দলের আহত নাসির উদ্দিন ও শাহিনুর আলম জানান, তাদের ভাই জাহিদুল হক ও তার আত্মীয় স্বজনরা মিলে নাসির উদ্দিন ও তার অন্য ভাই শাহীনুর আলমকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। পরে এলাকাবাসী ও স্বজনরা মিলে তাদের উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় পক্ষের মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD