1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় নানা আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস উদযাপন
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ব্রাহ্মণপাড়ায় নানা আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস উদযাপন

আতাউর রহমান:
  • প্রকাশিত: সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ১৯৯ বার পড়েছে

ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমাজ গড়ে তুলতে প্রন্তিক পর্যায়ের মানুষের কাছে সরকারের সেবা পৌঁছে দেওয়ার প্রত্যয় নিয়ে সারা দেশের মতো কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় র‌্যালী, আলোচনা সভা ও ঋণ বিতরণের মধ্য দিয়ে জাতীয় সমাজসেবা দিবস ২০২১ পালিত হয়েছে। “মুজিব বর্ষের সফলতা ঘরেই পাবেন সকল ভাতা” এই স্লোগানকে সামনে রেখে গতকাল শনিবার (২ জানুয়ারি) উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কর্যালয়ের আয়োজনে দিবসটি উদযাপন করা হয়। এছাড়া দিবসটি উপলক্ষে বিভিন্ন প্রকল্পের আওতায় ৭৭ জন ঋণ গ্রহীতার মাঝে সুদমুক্ত ঋণের টাকা ও চেক বিতরণ করা হয়। বেলা ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়কে ঘুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবু জাহের, ভাইস চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম সুজন। সভায় সঞ্চালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা বরুন চন্দ্র দে। উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আবু হাসনাত মো. মহিউদ্দিন মবিন, থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা, কৃষি কর্মকর্তা মো. মাহবুবুল হাসান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. ফারুক আহমেদ, পকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. এনামুল হক প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জাতির পিতার দেখানো পথ অনুসরণ করে বর্তমান সরকার সবসময়ই দেশের দরিদ্র ও পিছিয়ে পড়া মানুষের কল্যাণে কাজ করে আসছে। তাঁরা বলেন, বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাসহ অন্যান্য ভাতা প্রচলন করার মাধ্যমে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর অধিক্ষেত্র, বরাদ্দ ও উপকারভোগীর সংখ্যা বাড়িয়েছে বর্তমান সরকার।

সভা শেষে, পল্লাী সমাজ সেবা প্রকল্পের আওতায় ৪৭ জন ঋণ গ্রহীতার মাঝে ১৩ লক্ষ ৭৫ হাজার টাকা, ১২ জন পূর্ণ ঋণ গ্রহীতার মাঝে ৩ লক্ষ ৫০ হাজার টাকা, পল্লী মাতৃ কেন্দ্র প্রকল্পের আওতায় ১০ জন ঋণ গ্রহীতার মাঝে ২ লক্ষ ৪০ হাজার টাকা ও পল্লী মাতৃ কেন্দ্রের সম্পাদিকা ৮ জনের মাঝে ৯৬ হাজার টাকা সুদমুক্ত ঋণ বিতরণ করেন অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD