1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় ডিসেম্বর মাসে ১০ লক্ষ ৩৪ হাজার টাকার মাদক ও ৪৮ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
বাংলাদেশ । বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ব্রাহ্মণপাড়ায় ডিসেম্বর মাসে ১০ লক্ষ ৩৪ হাজার টাকার মাদক ও ৪৮ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আতাউর রহমান:
  • প্রকাশিত: রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ২২৫ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গত ডিসেম্বর মাসে থানা পুলিশ ও বিজিবি সদস্যরা উপজেলার বিভিন্ন এলাকায় ১৬ টি অভিযান পরিচালনা করে ১৯ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এসব অভিযানে ১০ লক্ষ ৩৪ হাজার টাকার বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এ ছাড়াও থান পুলিশ, বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত পলাতক আসামীসহ আরও ২৯ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন। থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ডিসেম্বর মাসের বিভিন্ন সময়ে ব্রাহ্মণপাড়ার সীমান্তবর্তী এলাকাসহ বিভিন্ন এলাকায় থানা পুলিশ ১৫ টি অভিযান পরিচালনা করে ১৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন।

এসব অভিযানে গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৪৩ কেজি গাঁজা, ২৩০ পিস ইয়াবা বড়ি, ২০ বোতল স্ক্যাফ সিরাপ ও ৫৪ বোতল বিদেশী মদ জব্দ করা হয়। যার বাজার মূল্য ১০ লক্ষ ২০ হাজার টাকা। এছাড়াও থানা পুলিশ, ডিসেম্বর মাসে সাজাপ্রাপ্ত পলাতক আসামী ১জন, পরোয়ানাভুক্ত পলাতক আসামী ১৮ জন ও বিভিন্ন নিয়মিত মামলায় আরও ১০ জনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছেন। এদিকে বিজিবি সদস্যরা ডিসেম্বর মাসে ব্রাহ্মণপাড়ায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযুক্ত দুই মাদক কারবারিকে ৪কেজি গাঁজাসহ থানা পুলিশের কাছে সুপর্দ করেন। এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, মাদকদ্রব্য নির্মূলে পুলিশের এ অভিযান অব্যহত থাকবে এবং তা আরও কঠোর ভাবে পরিচালনা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD