1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩

ব্রাহ্মণপাড়ায় গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আতাউর রহমান:
  • প্রকাশিত: রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৪১ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গতকাল ২০ ফেব্রুয়ারি রবিবার সকালে গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। থানাপুলিশ সূত্রে জানা যায়, থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ গতকাল ২০ ফেব্রুয়ারি রবিবার সকালে উপজেলার মাধবপুর ইউনিয়ন এর নুনাডি বাজার(কলেজ পাড়া) এলাকার উত্তর চান্দলা টু মাধবপুর গামী নুনাডি বাজার (কলেজ পাড়া) পাকা ব্রিজের উপর হতে মোঃ রুহুল আমিন(৩২)কে গ্রেফতার করে।

এসময় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত রুহুল আমিন ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার পানিয়ারুপ এলাকার মোঃ গোলাম জিলানীর ছেলে। তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন, “গ্রেফতারকৃত আসামীকে যথাযথ পুলিশ এস্কট এর মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।”

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD