1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় গাঁজাসহ একজন গ্রেফতার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ব্রাহ্মণপাড়ায় গাঁজাসহ একজন গ্রেফতার

আতাউর রহমান:
  • প্রকাশিত: সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২
  • ১৯৪ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গতকাল ২৩ জানুয়ারি রবিবার গাঁজাসহ আনোয়ার হোসেন (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। থানা সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই মনিরুল ইসলাম চৌধুরী ও এএসআই মীর সিরাজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গত ২৩ জানুয়ারি বিকেলে উপজেলার শশীদল ইউনিয়নের নাগাইশ গ্রামের আরবের বাড়ীর উত্তর পার্শ্বে ব্রিজের সামনে নাগাইশ টু বড়ধুশিয়া গামী রাস্তার উপর হতে আনোয়ার হোসেন(২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত আনোয়ার উপজেলার শশীদল ইউনিয়নের মানরা গ্রামের মৃত শফিক মিয়ার ছেলে। এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন, ” আসামীর বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয়। আসামী’কে যথাযথ পুলিশ এস্কট এর মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।”

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD