1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় ওয়ারেন্টভুক্ত আসামি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৪
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

ব্রাহ্মণপাড়ায় ওয়ারেন্টভুক্ত আসামি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৪

আতাউর রহমান:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৮৩ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ও মাদক ব্যবসায়ীসহ ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। থানাপুলিশ সূত্রে জানা গেছে, থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার মাধবপুর ইউনিয়নের উত্তর চান্দলা এলাকার (উত্তর চান্দলা-দধিখোলা) দধিখোলা রাস্তার মাথায় জননী বস্ত্র বিতানের সামনের পাকা রাস্তার উপর হতে মোঃ শাহ নেওয়াজ(৩৬)কে গ্রেফতার করে। এসময় পুলিশ তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে। শাহ নেওয়াজ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দবাগ এলাকার মৃত অহেদ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে এসআই শেখ মফিজুর রহমান, এসআই জীবন কৃষ্ণ মজুমদার, এএসআই বোরহান উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে জিআর পরোয়ানা মূলে আসামি উপজেলার শশীদল ইউনিয়নের গঙ্গানগর এলাকার মৃত জব্বার মিয়ার ছেলে মোঃ সুবেল প্রকাশ সোহেল(৩৭), চান্দলা ইউনিয়নের দধিখোলা এলাকার মৃত মন্তাজ উদ্দিনের ছেলে মোঃ আবুল কাশেম (৪৮) ও একই এলাকার মৃত আক্রম আলীমের ছেলে মোঃ শিরু মিয়া (৪৯)কে গ্রেফতার করে। এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন, “আসামীগণকে যথাযথ পুলিশ এস্কট এর মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।”

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD