1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় ওয়ারেন্টভুক্ত আসামি ও মাদক ব্যবসায়ীসহ ২ জন গ্রেফতার
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান

ব্রাহ্মণপাড়ায় ওয়ারেন্টভুক্ত আসামি ও মাদক ব্যবসায়ীসহ ২ জন গ্রেফতার

আতাউর রহমান:
  • প্রকাশিত: সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৯২ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ও মাদক ব্যবসায়ীসহ দুইজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। থানাপুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই ওবায়দুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার মাধবপুর ইউনিয়নের মিরপুর বাস ষ্টেশনের ওবায়দুল্লাহের চা দোকানের সামনের পাকা রাস্তার উপর হতে মোঃ আশ্রাফুল ইসলাম বিপ্লব (২২)কে গ্রেফতার করে। এসময় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। আশ্রাফুল ইসলাম বিপ্লব ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর রামচন্দ্রপুর এলাকার মো: কালা মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে এএসআই বোরহান উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে জিআর পরোয়ানা মূলে আসামী আবুল কালাম প্রকাশ কালু(৩৬)কে গ্রেফতার করে। কালু উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেঁতাভূমি গ্রামের সোনা মিয়ার ছেলে।এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন, “আসামী’দ্বয়কে যথাযথ পুলিশ এস্কট এর মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।”

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD