1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় ওয়ারেন্টভুক্ত আসামি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

ব্রাহ্মণপাড়ায় ওয়ারেন্টভুক্ত আসামি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩

আতাউর রহমান:
  • প্রকাশিত: রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৮৪ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ও মাদক ব্যবসায়ীসহ ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। থানাপুলিশ সূত্রে জানা গেছে, থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই শেখ মফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ গতকাল ১৩ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার মাধবপুর ইউনিয়নের মিরপুর বাস ষ্ট্যান্ড যাত্রী ছাউনীর সামনের পাকা রাস্তার উপর হতে মো: বাবু প্রকাশ জুবায়েদ প্রকাশ সাদ্দাম প্রকাশ জুনায়েদ হোসেন (২৮)কে গ্রেফতার করে। এসময় পুলিশ তার কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করে। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার মো: সানু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে এসআই সাইফুল ইসলাম ও এএসআই মতিউর রহমান সঙ্গীয় ফোর্সসহ গতকাল বিকেলে উপজেলার শশীদল ইউনিয়নের মল্লিকাদীঘি পূর্ব পাড়া এলাকার তাহেরের কাঠ বাগানের পশ্চিম পাশ থেকে মোঃ সুমন মিয়া(৩০)কে গ্রেফতার করে। এসময় তার কাছ ৫ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। সে উপজেলার শশীদল ইউনিয়নের আশাবাড়ী এলাকার মোঃ ফিরোজ মিয়া প্রকাশ টুক্কু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অন্যদিকে এএসআই কৃষ্ণ সরকার সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে জিআর পরোয়ানা মূলে আসামী মোঃ ইসমাইল(২৮) কে গ্রেফতার করে। সাইফুল ইসলাম উপজেলার চান্দলা ইউনিয়নের চান্দলা এলাকার আবুল কাশেমের ছেলে।এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন, ” আসামীগণকে যথাযথ পুলিশ এস্কট এর মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।”

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD