1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ওয়ারেন্টভুক্ত আসামি, মাদক ব্যবসায়ী ও সেবিসহ গ্রেফতার ৫
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ওয়ারেন্টভুক্ত আসামি, মাদক ব্যবসায়ী ও সেবিসহ গ্রেফতার ৫

আতাউর রহমান:
  • প্রকাশিত: শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২
  • ১৭৪ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় এক মাদকসেবিকে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অপরদিকে ওয়ারেন্টভুক্ত আসামি ও মাদক ব্যবসায়ীসহ চার জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে ব্রাহ্মণপাড়া থানাপুলিশ। উপজেলা প্রশাসন ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার দুলালপুর ইউনিয়নের নাল্লা গ্রামের দক্ষিণ পাড়া মাঠে মাদকের আখড়ায় গত ২৭ জানুয়ারি বৃহস্পতিবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় মাদক সেবন ও বহনের অপরাধে মাদকাসক্ত রায়হান (২১)কে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা।

অপরদিকে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে বিশেষ অভিযান পরিচালনা করে এসআই শফিকুল ইসলাম ও এএসআই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেতাভূমি(অনন্তপুর) অদু ইঞ্জিনিয়ারের বাড়ীর পাশের ব্রাহ্মণপাড়া-হরিমঙ্গল সড়কের উপর হতে মোঃ অলি(২৬)কে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১৫ বোতল ফেনসিডিল ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। মোঃ অলি উপজেলার দুলালপুর ইউনিয়নের গোপালনগর মজিদ মিয়ার বাড়ির মোঃ তাজুল ইসলাম ছেলে। তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অন্যদিকে এসআই শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ জিআর পরোয়ানা মূলে আসামী লাভলী আক্তার(২৮)কে গ্রেফতার করে। লাঙলী আক্তার উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া গ্রামের মোঃ মবিন সরকারের স্ত্রী। এএসআই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে সিআর পরোয়ানা মূলে আসামী মোঃ সফিকুল ইসলামকে গ্রেফতার করে। সফিকুল ইসলাম চান্দলা ইউনিয়নের বলাকিয়া এলাকার আয়েত আলীর ছেলে।

এসআই জীবন কৃষ্ণ মজুমদারর সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে সিআর পরোয়ানা মূলে আসামী তাছলিমা আক্তার পাখি(২৮)কে গ্রেফতার করে। তাছলিমা আক্তার পাখি শশীদল ইউনিয়নের চৌব্বাস দক্ষিণ পাড়া এলাকার মোঃ সাফিজ মিয়ার মেয়ে। এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, “মোবাইল কোর্টে দণ্ডপ্রাপ্ত আসামিসহ সকল আসামিগণকে যথাযথ পুলিশ এস্কট এর মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।”

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD