1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় এইচএসসি পরীক্ষায় পাশের হার ৯৯.৫৮ শতাংশ
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি

ব্রাহ্মণপাড়ায় এইচএসসি পরীক্ষায় পাশের হার ৯৯.৫৮ শতাংশ

আতাউর রহমান:
  • প্রকাশিত: রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৪১ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ১২ টি কলেজ থেকে এবছর এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে ২৪১৭ জন শিক্ষার্থী। এর মধ্য থেকে কৃতকার্য হয় ২৪০২ জন শিক্ষার্থী। এদের মধ্য থেকে এবছর জি পি এ ৫ পেয়েছে ২৮৮ জন শিক্ষার্থী। পাশের হার ৯৯.৫৮ শতাংশ। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফারুক আহমেদ জানান, উপজেলার সাহেবাবাদ ডিগ্রী কলেজ থেকে এই বছর এইচ এস সি পরীক্ষায় অংশ গ্রহণ করে ৩৪৮ জন পাশ করেছেন ৩৪২ জন শিক্ষার্থী, জি পি এ ৫ পেয়েছে ৩০ জন শিক্ষার্থী।সিদলাই আমীর হোসেন জোবেদা ডিগ্রী কলেজ থেকে এই বছর এইচ এস সি পরীক্ষা অংশ গ্রহণ করেন ৩৩৫ জন শিক্ষার্থী, পাশ করেছে ৩৩২ জন শিক্ষার্থী। জিপিএ ৫ পেয়েছে ২০ জন শিক্ষার্থী।

মোশাররফ হোসেন চৌধুরী বিশ্ব বিদ্যালয় ও কলেজ থেকে এই বছর এইচ এস সি পরীক্ষায় অংশ গ্রহণ করে ৫৫২ জন শিক্ষার্থী, পাশ করেছে ৫৫১ জন শিক্ষার্থী , জিপিএ ৫ পেয়েছে ১১০ জন শিক্ষার্থী। বড়ধুশিয়া আর্দশ কলেজ থেকে এই বছর এইচ এস সি পরীক্ষা অংশ গ্রহণ করেন ৭৪ জন শিক্ষার্থী, পাশ করেছে ৭৩ জন শিক্ষার্থী, জিপিএ ৫ পেয়েছে ২ জন শিক্ষার্থী। নাগাইশ বঙ্গবন্ধু সরকারী কলেজ থেকে এই বছর এইচ এস সি পরীক্ষা অংশ গ্রহণ করেন ৭৭ জন শিক্ষার্থী, পাশ করেছে ৭৩ জন শিক্ষার্থী, জিপিএ -৫ পেয়েছে ৫ জন শিক্ষার্থী।

শশীদল আলহাজ্ব মুহাম্মদ আবু তাহের কলেজ থেকে এই বছর এইচ এস সি পরীক্ষা অংশ গ্রহণ করেন ৪৭৩ জন শিক্ষার্থী, পাশ করেছে ৪৭৩ জন শিক্ষার্থী, জিপিএ-৫ পেয়েছে ১০১ জন শিক্ষার্থী।আবদুল মতিন খসরু মহিলা কলেজ থেকে এই বছর এইচ এস সি পরীক্ষায় অংশ গ্রহণ করে ১২৬ জন শিক্ষার্থী, পাশ করেছে ১২৫ জন শিক্ষার্থী,জিপিএ ৫ পেয়েছে ৭ জন শিক্ষার্থী। পালনগর আর্দশ কলেজ থেকে এই বছর এইচ এস সি পরীক্ষায় অংশ গ্রহণ করে ৬৫ জন শিক্ষার্থী, পাশ করেছে ৬৪ জন শিক্ষার্থী , জিপিএ ৫ পেয়েছে ১ জন শিক্ষার্থী ,আসাদনগর আবদুল মতিন খসরু কলেজ থেকে এই বছর এইচ এস সি পরীক্ষায় অংশ গ্রহণ করে ৯৩ জন শিক্ষার্থী ,পাশ করেছে ৯২ জন শিক্ষার্থী, জিপিএ ৫ পেয়েছে ১ জন শিক্ষার্থী।

অধ্যাপক দেওয়ান আবদুল মজিদ কলেজ থেকে এই বছর এইচ এস সি পরীক্ষা অংশ গ্রহণ করে ২৮ জন শিক্ষার্থী, পাশ করেছে ২৮ জন শিক্ষার্থী। চান্দলা কে বি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে এই বছর এইচ এস সি পরীক্ষায় অংশ গ্রহণ করে ১৯৩ জন শিক্ষার্থী, পাশ করেছে ১৯৩ জন শিক্ষার্থী। ষাইটশালা আর্দশ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে এই বছর এইচ এস সি পরীক্ষায় অংশ গ্রহণ করে ৫৩ জন শিক্ষার্থী, পাশ করেছে ৫৩ জন শিক্ষার্থী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD