1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় ইমামকে গলা কে-টে হ*ত্যা চেষ্টার আসামি গ্রেফতার
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ব্রাহ্মণপাড়ায় ইমামকে গলা কে-টে হ*ত্যা চেষ্টার আসামি গ্রেফতার

আতাউর রহমান:
  • প্রকাশিত: সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১১ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়ার শশীদল ইউনিয়নের সাজঘরের কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম শাহাদাত হোসেন (২৪)কে গলা কেটে হত্যা চেষ্টার চাঞ্চল্যকর আসামি মোঃ আল-আমিনকে গ্রেফতার করেছে ব্রাহ্মণপাড়া থানাপুলিশ। রোববার (৫ ফেব্রুয়ারি) উপজেলার সীমান্তবর্তী এলাকা কৃষ্টিপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

আহত ইমাম শাহাদাত হোসেনের চাচাতো ভাই উত্তর চান্দলা গ্রামের মৃত মোখলেস মিয়ার ছেলে নূরে আলম এ প্রতিনিধিকে জানান, আমার চাচাতো ভাই শাহাদাত হোসেন ছয় বছর পূর্বে পার্শ্ববর্তী ইউনিয়নের সাজঘর উত্তর পাড়া কেন্দ্রীয় জামে মসজিদে মাসিক বেতনে ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন।

ঘটনার দিন গত শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাত এগারোটার সময় সাজঘর এলাকার সেলিম হুজুরের বাড়ির মোঃ মোক্তার হোসেনের ছেলে মোঃ আল-আমিন (২২) মসজিদের ইমামের কাছে গিয়ে এক হাজার টাকা হাওলাত চান। এ সময় ইমাম শাহাদাত হোসেন তাকে এক হাজার টাকা হাওলাত দেন। পরে আল-আমিন রাতে ইমামের সাথে ঘুমাইতে চাইলে ইমাম শাহাদাত হোসেন তাকে নিষেধ করেন।

পরে একপর্যায়ে আল-আমিন ক্ষিপ্ত হয়ে তার সাথে থাকা একটি ধারালো ছুরি দিয়ে ইমাম শাহাদাত হোসেনের গলা কেটে হত্যার চেষ্টা করে। এ সময় শাহাদাত হোসেন ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। আহত ইমাম শাহাদাত হোসেনের চিৎকারে এলাকাবাসী ছুটে এলে হামলাকারী আল-আমিন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী আহত শাহাদাত হোসেনকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া সদরের একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন। বর্তমানে আহত ইমাম শাহাদাত হোসেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।এ ব্যপারে আহত ইমাম শাহাদাত হোসেনের পিতা আব্দুল মতিন বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

ব্রাহ্মণপাড়া থানার এসআই সৌরভ হোসেন বলেন, ছুরি দিয়ে ইমাম হত্যা চেষ্টার অভিযুক্ত আসামি আল-আমিনকে উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা কৃষ্টিপুর থেকে গ্রেফতার করা হয়েছে।ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল বলেন, ইমাম শাহাদাত হোসেনকে গলা কেটে হত্যা চেষ্টার অভিযুক্ত আসামি আল-আমিনকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD