1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় ইজিবাইকে চাদর পেচিয়ে এক জনের মৃত্যু
বাংলাদেশ । রবিবার, ১২ মে ২০২৪ ।। ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন

ব্রাহ্মণপাড়ায় ইজিবাইকে চাদর পেচিয়ে এক জনের মৃত্যু

আতাউর রহমান:
  • প্রকাশিত: রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২
  • ৩৬৭ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ব্যাটারী চালিত ইজিবাইকের মর্টারে গায়ের চাদর পেচিয়ে গলায় ফাঁস লেগে আবদুল হান্নান (৪৫) নামে এক জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত ২২ জানুয়ারী শনিবার সন্ধ্যায় উপজেলার মোশাররফ হোসেন খান চৌধুরী কলেজের সামনের সড়কে এ ঘটনা ঘটে । নিহত হান্নান উপজেলার চান্দলা ইউনিয়নের পদুয়াখামাচারা গ্রামের আবদুল আজিজের ছেলে। পারিবারিক সূত্রে জানা যায়, মৃত আবদুল হান্নান সস্ত্রীক অসুস্থ্য শালীকে নিয়ে ব্রাহ্মণপাড়া সদরের একটি প্রাইভেট হাসপাতালে গিয়েছিল। সেখান থেকে ইজিবাইকে করে বাড়িতে ফেরার পথে রাত ৮ টার সময় হঠাৎ আবদুল হান্নানের গায়ের চাদর চলন্ত ইজিবাইকের মর্টারের সাথে পেচিয়ে যায়।

এ সময় কিছু বুঝে উঠার আগেই আবদুল হান্নানের গলায় চাদর ফাঁস লেগে মাথা অটোরিক্সার মেঝেতে আটকে যায়। স্বজনেরা চাদর পেচানো ইজিবাইক থেকে হান্নানকে বের করে ব্রাহ্মণপাড়া সদরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হান্নানকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্য (তদন্ত) নাজমুল হুদাসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

মর্মান্তিক এই মৃত্যুতে আবদুল হান্নানের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের স্ত্রী কান্না জড়িত কন্ঠে জানান, “ওনি(স্বামী) অটোর মাঝের ছিটে বসা। আমি কোন কিছু বুঝি নাই। হঠাৎ করেই ওনার (স্বামীর) মাথা মেঝেতে আটকে যায়। ড্রাইভার গাড়ি থামালে দেখি ওনার চাদর অটোরিক্সার মটারে পেঁচিয়ে রয়েছে।” জানা গেছে, গতকাল রবিবার বাদ জোহর পদুয়াখামাচারা জামেমসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD