1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বোরহানউদ্দিন বৃদ্ধার উপর আতর্কিত হামলার অভিযোগ
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বোরহানউদ্দিন বৃদ্ধার উপর আতর্কিত হামলার অভিযোগ

সিমা বেগম
  • প্রকাশিত: বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২
  • ২১৪ বার পড়েছে
বোরহানউদ্দিন বৃদ্ধার উপর আতর্কিত হামলার অভিযোগ
বোরহানউদ্দিন বৃদ্ধার উপর আতর্কিত হামলার অভিযোগ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নজির আহম্মেদ হাওলাদার বাড়ির মোঃ ছালেম হাজী (৭৮) বৃদ্ধার উপর আতর্কিত হামলার অভিযোগ, একই এলাকার প্রতিবেশী জেবল হক (৫৫) ও তার ছেলে আল-আমীন, (৩৬)রুহুল আমিন,( ৪২) রাশেদ(২৮) ও তার নাতি শাকিল (২২) এর হামলা চালায়। এ ব্যাপারে আহত মোঃ ছালেম হাজীর বলেন রবিবার (২৩ জানুয়ারী)সকাল ৯ টার দিকে আমার সাথে জেবল হকের কথার কাটাকাটি হয়, আমি মাগরিবের নামাজের পর পান বিক্রি করা টাকা আনতে সেন্টার বাজারে যাওয়ার পথে বাজারের কাছাকাছি জেবল হকের ছেলে আলামিনের চা দোকানের সামনে গেলে, জেবল হক আমাকে পিচ থেকে জরিয়ে দরে।

সাথে সাথেই তার ছেলে আলামিন, রুহুলআমিন রাসেদ, শাকিল রড,এস এস পাইভ দিয়ে এলোপাতারি মারতে থাকে, আমি বেহুশ অবস্থায় একটা সোর্ণকারেন দোকানে দৌরে গিয়ে উঠে, জীবন রক্ষা করার জন্য, দোকানের ভিতরে গিয়ে আমাকে আবারও রড দিয়ে মারতে থাকে, এরপর তার ছেলে আলামিন চা দোকানে কাজ করা বডি দিয়ে আমার মাথায় আগাত করে, আমি এক পর্যায়ে মাটিতে লুটিয়ে পরে,কিন্তু তাদের আগাত করা বন্ধ হয়নি,আমি শুধু বাচাও বাচাও বলে চিৎকার দিতে থাকি কেউ এগিয়ে ধরতে আসলে তাকেও মারার হুমকি দিলে কেউই এগিয়ে আসেনি,আমার সাথে মসজিদের ৬২হাজার টাকাসহ দুইটা গরু বিক্রির টাকা ছিলো এবং ছোট একটা বাটম মোবাইল ছিলো তাও নিয়ে গেছেন।

এবং আবারও আমার মাথায় এবং হাতে রড দিয়ে বাড়ি দেয় তারপর আমি আঙ্গান আবেস্তায় মাটিতে পড়ে থাকি, তারপর কি হয়েছে আমি যানি না কিছু টা হুস হলে দেখি আমি হাসপাতালে। এ ব্যাপারে আহত মোঃ ছালেম হাজীর ছেলে মোঃ খোকন বলেন বাবার চিৎকার খবর শুনে আমার ছোট ভাই ইলিয়াস বাড়িতে চিৎকার করে বলে যে আমার বাবাকে বাঁচান, বলার পরে আমার চাচাতো ভাই সহ আরো লোক দৌরে আসলে হামলাকারীরা পালিয়ে যায়, তারপর আমার বাবাকে সবাই উদ্দার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তখন আমার বাবার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ভোলা সদর হসপিটালে রেফার করে দেন।

ভোলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আমাদেরকে জানান যে আপনার বাবার অপারেশন করা লাগবে, এটা আমাদের এখানে সম্ভব না, আপনারা খুব দ্রুত ওনাকে ঢাকা নিয়ে যান, তখন আমরা আমার বাবাকে ঢাকা ট্রমা সেন্টারে নিয়ে যাই আমার বাবার দুই হাতই ভাংছে এক একটা হাত দুই জায়গা দিয়ে ভাংছে মাথায় ও শরিরে আঘাতের কারণে আমার বাবা একটু নাড়াচাড়া ও করতে পারছেনা, আমার বাবার অবস্থা খুবই আশঙ্কাজনক ।

হামলাকারীদের বিরুদ্ধে গরু চুরি সহ এলাকায় এরকম আরো অভিযোগ রয়েছে, তাদের বিরুদ্ধে এর আগেও থানায় মামলা হয়েছে। আমরা আমার বাবার উপর হামলাকারীর বিচার চাই। এই ব্যাপারে হামলাকারী জেবল হকের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে খুজে পাওয়া যায় নায়। এ বিষয়ে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন ফকির এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এ বিষয়ে থানায় মামলা হয়েছে, তদন্ত করে দোষীদের আইন অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD