1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বৈশ্বিক মহামারীতে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষ ত্রান পেল ১শ পরিবার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বৈশ্বিক মহামারীতে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষ ত্রান পেল ১শ পরিবার

শাহ জামাল
  • প্রকাশিত: শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৩১৩ বার পড়েছে

কক্সবাজারের পেকুয়ায় বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে পড়া দুঃস্থ গরীব, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার ত্রাণ সামগ্রী তুলে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।শনিবার (১০জুলাই) সকালে পেকুয়া উপজেলা পরিষদ মাঠে একশত পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোতাছেম বিল্ল্যাহ ।

(কোভিড-১৯) করোনা ভাইরাস সংক্রমণ পাল্লা দিয়ে বৃদ্ধি পাওয়ায় সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দিন মজুরদের জন্য প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে নানা শ্রেণি-পেশার মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পেকুয়া উপজেলা প্রসাশন এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এ সময় কর্মহীন, দুঃস্থ গরীব, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে বিলি করা প্রতিটি ত্রাণের ঝুড়ির মধ্যে রয়েছে ৫কেজি চাল, ১কেজি ডাল, ২কেজি আলু, ১লিটার সয়াবিন, ১কেজি পিঁয়াজ ও ১কেজি চিনি ।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আমিনুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গনমাধ্যমকর্মী।উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মোতাছেম বিল্যাহ বলেন, ভয়াবহ করোনা ভাইরাস মোকাবেলায় সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে কর্মহীন হওয়া অসহায় মানুষের দুঃখ লাগবের জন্য মাননীয় প্রধানমন্ত্রী সহায়তা হিসাবে এই উপহার- সামগ্রী পাঠিয়েছেন।

তিনি আরো বলেন, করোনার ভাইরাসের এই অসহনীয় পরিস্থিতিতে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে সকলের কাছে অনুরোধ জানান। এছাড়া সামাজিক দুরত্ব বজায় রেখে ও নিয়মিত মাস্ক পরিধান করে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD