1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বুড়িচং বাকশীমূল ইউনিয়নের নৌকার প্রার্থীর পক্ষে গণমিছিল
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

বুড়িচং বাকশীমূল ইউনিয়নের নৌকার প্রার্থীর পক্ষে গণমিছিল

সৌরভ মাহমুদ হারুন :
  • প্রকাশিত: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ১৭৮ বার পড়েছে

কুমিল্লা বুড়িচং উপজেলার ২ নং বাকশীমুল ইউনিয়ন আওয়ামীলীগ থেকে সম্ভাব্য দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সদস্য সমাজ সেবক মো. রাসেল চৌধুরী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বানে দলীয় মনোনয়ন নৌকা মার্কা প্রাপ্তি ও তার সমর্থনে এলাকার আওয়ামীলীগ ও সুধীজনদের নিয়ে এক গণমিছিল গতকাল ৩ ডিসেম্বর রাতে ফকির বাজার এলাকায় অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. রাসেল চৌধুরী নেতৃত্বে ওই গণমিছিলটি কুমিল্লা সালদা সড়কের ফকির বাজার এলাকার বিভিন্ন সড়ক পদক্ষিন করে।

এসময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা মো. আবুল কাশেম, আওয়ামীলীগ নেতা আবু ইউসুফ রিযিক , সফি রেজা চৌধুরী, দাউদুল ইসলাম চৌধুরী, দুলাল হোসেন, বাবুল চৌধুরী, ওয়ার্ড যুবলীগ সভাপতি মাসুক চৌধুরী, ইঞ্জি. পলক, অভি চৌধুরী, মো. হ্নদয়, যুবলীগ নেতা জুয়েল, সম্ভাব্য মেম্বার প্রার্থী কাজী আমিন ও ছাত্রলীগ নেতা হাসিব সহ আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে বুড়িচং উপজেলা আওয়ামীলীগ নেতা রাসেল চৌধুরী বলেন দল যদি তাকে মনোনয়ন দেয় তাহলে তিনি নির্বাচন করবেন না হয় যে নৌকা পাবে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে ঐক্যমত পোষণ করে তিনি ওই প্রার্থীর পক্ষে কাজ করে যাবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD