1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় ১৬ লাখ টাকাসহ এক অপহরনকারী আটক
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

কুমিল্লায় ১৬ লাখ টাকাসহ এক অপহরনকারী আটক

সৌরভ মাহমুদ হারুন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ২৩১ বার পড়েছে

কুমিল্লায় ১৬ লাখ ৫০ হাজার টাকাসহ এক অপহরকারীকে আটক করেছে র‌্যাব। এসময় আপহরনকারীর দেয়া তথ্যমতে আপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার র‌্যাব ১১ সিপিসি ২ কুমিল্লার উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন কুমিল্লা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য গনমাধ্যম কর্মীদের তুলে ধরেন।

তিনি জানান, গত ৭ জানুয়ারী কুমিল্লা সদর দক্ষিন থানার আশ্রাফপুর গ্রামে কাজী আব্দুর রকিব তার ছেলে কাজী ওমর শরীফ নিখোজ হওয়ার বিষয়টি লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে র‌্যাব তদন্ত করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাতে কুমিল্লা নগরীর শাসনগাছা এলাকা থেকে মোঃ সোহরাব হোসেন বিপ্লব (৩২) নামে এক অপহরকারীকে আটক করে। এসময় তার কাছ থেকে অপহৃত ব্যাক্তির ১৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

পরবর্তীতে আটককৃত অপহরকারীর দেয়া তথ্যমতে অপহৃত কাজী ওমর শরীফকে চাঁদপুর জেলার হাজিগঞ্জ এলাকা থেকে উদ্ধার করে। আটককৃত বিপ্লব চাঁদপুর জেলার হাজিগঞ্জ থানার লাউকড়া গ্রামের মৃত শফিউল্লাহ ছেলে। সে বর্তমানে কুমিল্লা রেইসকোর্স এলাকার ধানমন্ডি রোড এলাকায় ভাড়ায় থাকতো। আটককৃতের বিরুদ্ধে সদর দক্ষিন থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানান র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD