1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বুড়িচংয়ে শংকুচাইল উচ্চ বিদ্যালয়ের প্লাটিনাম জয়ন্তী মহামিলন মেলা অনুষ্ঠিত
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বুড়িচংয়ে শংকুচাইল উচ্চ বিদ্যালয়ের প্লাটিনাম জয়ন্তী মহামিলন মেলা অনুষ্ঠিত

সৌরভ মাহমুদ হারুন :
  • প্রকাশিত: রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ২৩২ বার পড়েছে

কুমিল্লার বুড়িচং উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ শংকুচাইল উচ্চ বিদ্যালয়ের প্লাটিনাম জয়Íন্তী ৭৫ বছর পূর্তি উপলক্ষে শিক্ষক, প্রাক্তন ও বর্তমান ছাত্র/ছাত্রীদর এক মহা মিলন মেলা বিভিন্ন আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে শনিবার দিন ও মধ্য রাত ব্যপী অনুষ্ঠিত হয়েছে। ইতিমধ্যে গত শুক্রবার বিকেলে কুমিল্লা সদরের এম পি আ ক ম বাহাউদ্দীন বাহার ওই বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তির বিভিন্ন দিক পরিদর্শন করেন। শনিবার অনুষ্ঠিত শংকুচাইল উচ বিদ্যালয়ের প্লাটিনাম জয়ন্তী ৭৫ বছর পূর্তিতে বিভিন্ন কার্যক্রমের মধ্যে ছিল বর্তমান ও প্রাক্তন ছাত্র/ছাত্রীদর উদ্দেশ্যে স্মরনিকা প্রকাশ, একই রংয়ের টি শার্ট , ক্যাপ ও ব্যাগ প্রদান। কৃর্তি ও দেশ ও দেশের বাইরে আমরিকা ও ভারত থেক আগত প্রাক্তণ শিক্ষার্থীদের শিক্ষা জীবন স্মরণ করে সংক্ষিপ্ত স্মৃতিচারণ মূলক বক্তব্য প্রদান। এতে ওই বিদ্যালয়ের শিক্ষার্থী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুমিল্লা-৫ আসনের এমপি অ্যাডভোকেট আবুল হাসেম খান।

শংকুচাইল উচ্চ বিদ্যালয়ের সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো. হানিফের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে ও প্রাক্তন শিক্ষার্থী হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মো. ফরিদ উদ্দীন আহাম্মদ, শিল্পপতি মো. মন্তাজ উদ্দীন, ডা: মোহাম্মদ শরীফুল ইসলাম, অ্যাডভোকেট আ.হ.ম তাইফুর আলম, উপজেলা সাবেক মুক্তিযােদ্ধা কমান্ডার মো. শাহজাহান চেয়ারম্যান, শিল্পপতি শেখ সাদী, শিল্পপতি মাসুদুর রহমান, রাজাপুর ইউপি চেয়ারম্যান মো. গোলাম মােস্তফা, শংকুচাইল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ছাদেকুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক সহযাগী এম. আনিসুর রহমান, বাসস এর সিনিয়র স্টাফ রিপোর্টার মো. সাজ্জাদ হােসন, মাে. পারভজ খান, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাব এডিটর রনক ইকরামসহ অন্যান্য প্রাক্তন শিক্ষার্থী বৃন্দ।

এতে প্রাক্তন শিক্ষক আ: লতিফ বিএসসি সহ ২জন এবং ৭ জনকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়। অতিথি হিসেবে উপস্থিত থেকে সার্বিক আইন শংখলা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন বুড়িচং থানার ওসি মো. আলমগীর হােসন, ওসি তদন্ত মো. মাকসুদ আলমসহ অন্যান্য পুলিশ ফার্সগণ। এতে ১৯৫৭ সন থেকে ২০২১ সন পর্যন্ত সকল ব্যাচ থেকে ২ জন করে শিক্ষার্থী স্মৃতিচারণমূলক বক্তব্য প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD