1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বুড়িচংয়ে গাছ কাটাকে কেন্দ্র করে ভাইকে ছুরিকাঘাত,মা ও ভাইসহ আহত ৬
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বুড়িচংয়ে গাছ কাটাকে কেন্দ্র করে ভাইকে ছুরিকাঘাত,মা ও ভাইসহ আহত ৬

আক্কাস আল মাহমুদ হৃদয়:
  • প্রকাশিত: শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ২৭৫ বার পড়েছে
বুড়িচং
কুমিল্লার জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ইছাপুরা গ্রামে গাছ কাটাকে কেন্দ্র করে ভাইদের মধ্যে মারামারির ঘটনায় ছুরিকাঘাতে মা ও ভাইসহ ৬জন আহতের অভিযোগ পাওয়া গেছে।

কুমিল্লার জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ইছাপুরা গ্রামে গাছ কাটাকে কেন্দ্র করে ভাইদের মধ্যে মারামারির ঘটনায় ছুরিকাঘাতে মা ও ভাইসহ ৬জন আহতের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে (২১ আগষ্ট ২০২১) শনিবার সকাল ৭ ঘটিকায়।

আহত ব্যক্তিদের ও স্থানীয় সূত্রে জানা যায়,জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ইছাপুরা গ্রামের খলিফা বাড়ির মৃত.শামসুল হকের স্ত্রী আনোয়ারা বেগম(৭০) তাদের বাড়ির সীমানায় একটি ছোট্র কদম গাছ কেটে ফেলে। এ গাছ কাটাকে কেন্দ্র করে তার ছোট ছেলে মালদ্বীপ প্রবাসী অলি উল্লাহ্ ঝগড়া করে।তাদের ঝগড়া দেখে তার বড় ভাই হাফেজ মোঃ মারুফুল ইসলাম কিছু বলতে গেলে পেটের মধ্যে দেশীয় অস্ত্র ছুরি দিয়ে আঘাত করে অলি উল্লাহ্।এসময় তাদের মা ও ভাই বাঁধা দিতে আসলে এলোপাতাড়ি ভাবে সকলকে ছুরিকাঘাত করে।

এতে আহত হয় তার মা আনোয়ারা বেগম,মালদ্বীপ প্রবাস ফেরত মাসুদ করিম(৩২),বড় ভাই ওমর ফারুক(৫০) ও তার স্ত্রী রাশিদা(৩০),হাফেজ মো:মারুফুল ইসলামের স্ত্রী শাহিনুর আক্তার(২৮)।পরে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। স্থানীয়রা জানান,তাদের পারিবারিক বিরোধ অনেক বছর ধরে।কয়েকবার সামাজিক সালিশেও সমাধান করতে ব্যর্থ হয় সাহেব সর্দাররা।তাদের বিরোধ বিষয়ে বুড়িচং থানাতে কয়েকবার অভিযোগ করা হয়।

তাদের মা আনোয়ারা বলেন, আমার ছোট্র সন্তান অলি উল্লাহ্ বিয়ে করার পর থেকেই বউয়ের বুদ্ধিতে চলে এবং শুধু ঝগড়া করে। সে আমার ভরণপোষণের দায়িত্বেও নেয়নি।সে আমাকেও যে কোনো সময় মেরে ফেলতে পারে। তাই আমি প্রশাসনের কাছে সঠিক বিচার চাই। পরিবার সূত্রে জানা গেছে মামলার প্রক্রিয়াধীন চলছে।

এ বিষয়ে মালদ্বীপ প্রবাসী অলি উল্লাহ্ বলেন, মা,ভাইয়েরা মিলে আমার বাড়ীর সীমানার গাছ কেটে ফেলে। এ কারণ জিজ্ঞেস করতে গেলে তারা আগে আমাকে প্রথম ছুরিকাঘাত করে।আমি যখন বিদেশ থেকে বাড়িতে ছুটিতে আসি তখন তারা ইচ্ছা করেই আমার সাথে এবং স্ত্রীর সাথে শুধু শুধু ঝগড়া করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD