1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ফুলবাড়ীতে ঐতিহাসিক ৭ মার্চ পালিত
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ফুলবাড়ীতে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

কংকনা রায়
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১২৪ বার পড়েছে

দিনাজপুরের ফুলবাড়ীতে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রামের এক অনন্য দিন ঐতিহাসিক ৭ মার্চ পালন করা হয়েছে।সকাল ৭ টায় উপজেলা আওয়ামী লীগসহ এর অঙ্গ সহযোগি সংগঠনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

অপর দিকে সকাল ৯ টায় উপজেলা পরিষদস্থ জাতীয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদ, প্রশাসন, পৌরসভা, থানা পুলিশ, ফায়ার সার্ভিস, ফুলবাড়ী প্রেসক্লাবসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দফতর ও শিক্ষাপ্রতিষ্ঠান।

এরমধ্যে রয়েছে শিশুদের জন্য বঙ্গবন্ধুর উপর রচিত কবিতা আবৃত্তি, সংগীত, একক ও দলীয় নৃত্য প্রতিযোগিতা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ প্রতিযোগিতা, চিত্রাংকন, নৃত্য ও শেখ মুজিবুর রহমানের লেখা অসমাপ্ত আত্মজীবনী নিয়ে বই পাঠ প্রতিযোগিতার আয়োজন করা হয় ।

পরে দুপুর ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও দিনব্যাপী বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ঐতিহাসিক ভাষণের উপর আলোচনা সভা, প্রতিযোগিতা, বিকেলে আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, সন্ধ্যায় ফুলবাড়ী প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন সংগীতানুষ্ঠানের আয়োজন করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD