1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বিজয়নগর পিকাআপ-মোটরসাইকেল সংঘর্ষে দু-জন নিহত 
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বিজয়নগর পিকাআপ-মোটরসাইকেল সংঘর্ষে দু-জন নিহত 

তাসলিম আহমদ:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২
  • ৩৯৪ বার পড়েছে

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় পিকাআপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুইজন আরোহী নিহত হয়েছেন। অপর আরোহী আহত। আজ বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় আনুমানিক ছয়টার দিকে ঢাকা- সিলেট মহাসড়ক ব্রাহ্মণবাড়িয়া জেলা বিজয়নগর ইসলাম পুর পলিটিকনিক ইনষ্টিটিউট কলেজ এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহত দুজন হলেন মটরসাইকেল চালক মো.অন্তর (১৯)। তিনি ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার বীরপাশা গ্রামের আলফাজের ছেলে। মটরসাইকেল আরোহী রবিউল ইসলাম (২০) জেলার বিজয়নগর উপজেলা কেনা গ্রামের নান্নু মিয়ার ছেলে।আহত মটরসাইকেল আরোহী আনন্দ (২০) তাকে মাধবপুর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করেন। তিনি জেলার বিজয়নগর উপজেলার স্যামরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় এক ব্যক্তি জানান, আজ সন্ধ্যায়  তিনজন একটি মোটরসাইকেলে করে মাধবপুর থেকে ঢাকা- সিলেট মহসড়ক দিয়ে বিজয়নগর যাচ্ছিলেন। সন্ধ্যায় ছয়টার দিকে মোটরসাইকেলটি ইসলামপুর পলিটেকনিক ইনষ্টিটিউট কলেজের এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা  একটি পিকআপের সঙ্গে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে তিনজন মোটরসাইকেলে আরোহী দুইজন ঘটনা স্হলে মৃত্যু বরণ করেন অপরজন  আহত হন। স্থানীয় লোকজন আহত আরোহীকে উদ্ধার করে মাধবপুর হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা নেওয়া হয়। খাটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. শাহজালাল আলম  এই দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে পিকআপ ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। পিকআপের চালক পলাতক।এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD