1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বিএনপি চায়নি বঙ্গবন্ধু হত্যার বিচার হোক - পলক
বাংলাদেশ । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

বিএনপি চায়নি বঙ্গবন্ধু হত্যার বিচার হোক – পলক

বুলবুল আহমেদ :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ২১৪ বার পড়েছে
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, ১৫ ই আগষ্ট ঘাতকদের বিচার হোক এটা জিয়া কিংবা বিএনপি জামায়াত চায়নি। এজন্য বিএনপি কালো আইন তৈরি করেছিলেন। প্রতিযোগিতা থাকতে হবে তবে প্রতিহিংসা নয়। পদ পদবী পেলেই কি নেতা হওয়া যায়। নেতা হতে হলে পরিশ্রমী হতে হবে। পরিশ্রমী কর্মীরাই নেতা। পরিশ্রম, সততা আপনাকে নেতা বানাবে।
পলক আরো বলেন, ২০০৮ সালে আমি যখন মনোনয়ন চেয়েছিলাম। তখন আমি বয়সে তরুন। সেদিন আপনারা আমাকে নেতা বানিয়েছেন। প্রায় ৫০ হাজার ভোটে আমাকে বিজয়ী করেছিলেন। জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে ভুল করেননি। তাঁর প্রমান আপনারা দিয়েছেন। আমি নিজেকে নেতা ভাবি না।  আমি একজন কর্মী মনে করি। আজীবন আওয়ামীলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে নিজেকে জনগনের সেবায় নিয়োজিত রাখবো।
তিনি আরো বলেন, বিএনপি সরকারের সময় মানুষের উপর জুলুম নির্যাতন করেছে। বাড়িতে আগুন দিয়ে লুটপাট করে ডাকাতি মামলা দিয়েছে। মানুষ শান্তিতে ঘুমাতে পারেনি।
আর আমরা সিংড়াকে উন্নত জনপদে পরিনত করেছি। সিংড়ায় হাইটেক পার্ক হচ্ছে। প্রতিটি জনপদে উন্নয়নের ছোঁয়া লেগেছে।
প্রতিমন্ত্রী সোমবার দুপুর ১১ টায় সিংড়া গোলই আফরোজ সরকারী কলেজ মাঠে উপজেলা ও পৌর যুব মহিলা লীগের কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
উপজেলা যুব মহিলা লীগের সভাপতি এডভোকেট মানসী ভট্টাচার্য এর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন
কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অপু উকিল, কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, সংসদ সদস্য খোদেজা নাসরিন আক্তার হোসেন জেলা যুব মহিলা লীগের সভাপতি শাহানা আফরোজ শিল্পী, সাধারণ সম্পাদক মেরিনা জাহান মীম, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি সহ আরো অনেকে।
কাউন্সিলে উপজেলা সভাপতি খাদিজা খাতুন, সাধারণ সম্পাদক জ্যোতি সরকার, পৌর সভাপতি শাবানা খাতুন ও সাধারণ সম্পাদক সাজনিন সাথী কে করে কমিটি ঘোষনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD