1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মৃত্যু

জাবেদুল ইসলাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ৩০১ বার পড়েছে

আনোয়ারা-বাঁশখালী পিএবি সড়ক যাত্রীবাহি একটি বাসের ধাক্কায় মোঃ আবদুল রহমান ( ২৪) নামের এক মোটরসাইকেল আরোহী মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে আনোয়ারাস্থ লাবিবা কমিউনিটি সেন্টারের সামনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত আবদুল রহমান বাঁশখালী উপজেলায় পূর্ব পুইছড়ি ইউনিয়নের আজিজুর রহমানের বাড়ী গ্রামের মো. আব্দুল করিম ছেলে। মারা যাওয়ার আগ পর্যন্ত সে চট্টগ্রামের ইপিজেড এলাকায় ইউনিভার্সেল জিনস নামের একটি পোশাক কারখানার মেকানিক হিসেবে কর্মরত ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আনোয়ারা থানার ওসি এস এম দিদারুল ইসলাম শিকদার জানান, আব্দুর রহমান আজ শুক্রবার বন্ধের দিনে মোটরসাইকেলে করে শহর থেকে নিজ গ্রাম বাঁশখালীতে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি আনোয়ারা-বাঁশখালী সড়কের লাবিবা ক্লাবের সামনে পৌছালে একই দিক থেকে আসা একটি যাত্রীবাহি বাস পেছন থেকে ধাক্কা দেন।এতে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করার তথ্য জানান পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD