1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বানারীপাড়ায় দুই পায়ের রগ কাটা অবস্থায় লাশ উদ্ধার
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বানারীপাড়ায় দুই পায়ের রগ কাটা অবস্থায় লাশ উদ্ধার

এম . সুমন
  • প্রকাশিত: সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ২৬৩ বার পড়েছে

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামে সৈয়দ আ. লতিফ (৬০) নামের এক শারিরীক প্রতিবন্ধি বৃদ্ধের দুই পায়ের রগ কাটা অবস্থায় রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। ১৭ জুলাই রবিবার বিকাল ৩টার দিকে নিজ ঘরে খাট ও হুইল চেয়ারের ওপর তার দু’পায়ের রগকাটা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

তিনি অত্যন্ত সদালাপী ও মিষ্টভাষী একজন মানুষ ছিলেন। প্রথম জীবনে পায়ে পায়ে প্যাটেলের রিক্সা চালিয়ে জীবন-জিবীকা নির্বাহ করতেন। তাকে মেরে ফেলতে পারে এমন কোন কাজ তার থেকে কখনও সংঘঠিত হতে পারে বলে স্থানীয়দের জানা নেই। তবে (প্রায় ২০ বছর আগে) রিক্সা চালিয়ে বাড়ি ফিরে নিজের গৃহ পালিত পশু ছাগলের জন্য মেহেগিনি গাছের পাতা পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে গিয়ে তিনি অসুস্থ্য হন।

স্থানীয়রা আরও জানান, এক পর্যায়ে তার কোমড়সহ দুই পা অবশ হয়ে যায়। পক্ষাঘাতগস্থ হয়ে সেই থেকে তিনি হুইল চেয়ারে চলাফেরা করতেন। তার একমাত্র ছেলে ঢাকায় ও তিন মেয়ে বিয়ে হয়ে শ্বশুর বাড়িতে থাকায় তিনি বৃদ্ধ বাবা-মা ও স্ত্রীর সঙ্গে বানারীপাড়ার সলিয়াবাকপুর গ্রামের বাড়িতে থাকতেন।

এ বিষয়ে বানারীপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ বলেন, ২০ বছরের অধিক সময় ধরে পক্ষাঘাতগ্রস্থ লতিফ মীর শারিরীক অসুস্থতা ও অক্ষমতার কারনে হতাশা থেকে আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার লাশের পাশে ব্লেড পাওয়া গেছে বলেও জানান তিনি। খবর পেয়ে বানারীপাড়া থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এস এম মাসুদ আলম চৌধুরী ও ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এছাড়া বরিশালের সিআইডির একটি টিমও ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেন। মৃত্যু রহস্য উদঘাটনে ময়না তদন্তের জন্য লাশ বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD