1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাগেরহাটে ১৬৫ পিস ইয়াবাসহ আটক ১
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

বাগেরহাটে ১৬৫ পিস ইয়াবাসহ আটক ১

জোবায়ের ফরাজী
  • প্রকাশিত: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৩৩৪ বার পড়েছে

বাগেরহাটে ১৬৫ পিস ইয়াবাসহ মোঃ মিল্টন খান (৩৮)নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা।গোপন সংবাদের ভিত্তিতে শনিবার(১৩ নভেম্বর) দুুুুপুর সাড়ে ১২ টার দিকে র‌্যাব-৬,(স্পেশাল কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল সদর উপজেলার অর্জুনবহর গ্রামস্থ জনৈক মিজান তালুকদার এর মাছের ঘেরের সামনে থেকে তাকে আটক করে।আটককৃত মিল্টন খান জেলার মোড়েলগঞ্জ উপজেলার তেলিগাতী এলাকার মৃত নুর মোহাম্মাদ খানের পুত্র। র‌্যাব-৬ কোম্পানি কমান্ডার সিপিএসপি(খুলনা ক্যাম্প) জানায়, ‘মাদকের নির্মূলে র‌্যাব সর্বদা সোচ্চার রয়েছে।তারই ধারাবাহিকতায় মিল্টন খান নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

এসময় তার কাছ থেকে ১৬৫ পিস ইয়াবা ও ০২টি সীমকার্ডসহ একটি মোবাইল জব্দ করা হয়েছে।আটককৃত আসামীর বিরুদ্ধে বাগেরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়েছে’।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD