1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাগেরহাটে সেনাবাহিনীর রেশন বাঁচিয়ে পানি বন্দিদের সহায়তা
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বাগেরহাটে সেনাবাহিনীর রেশন বাঁচিয়ে পানি বন্দিদের সহায়তা

জোবায়ের ফরাজী:
  • প্রকাশিত: রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২৬২ বার পড়েছে

বাগেরহাটের শরনখোলায় সেনা সদস্যরা তাদের ইস্যুকৃত রেশন বাঁচিয়ে প্রয়ােজনীয় খাদ্য সামগ্রী পানি বন্ধি পরিবারেরর মধ্যে বিতরন করেছেন।বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের কারনে অতি বৃষ্টির পানিতে তলিয়ে যাওয়া বাগেরহাটের শরনখোলা উপজেলার বগি,সাউথখালী ও সুড়িয়াখালী এলাকায় এ সকল খাদ্য বিতরন করেন সেনা সদস্যরা। শরণখােলা উপজেলায় সেনাবাহিনীর করােনা প্রতিরােধক টহল দল শনিবার দুপুরে তাদের টহল জোরদারের পাশাপাশি এ ত্রাণ সামগ্রী বিতরন করেন।

বাংলাদেশে করােনা প্রাদুর্ভাব গত কয়েক সপ্তাহে অনেকাংশে বৃদ্ধি পেয়েছে । সে প্রেক্ষিতে সরকারের সিদ্ধান্ত এবং সেনা অধিনায়কদের নির্দেশনায় জাতীয়ভাবে সারাদেশে করােনা প্রাদুর্ভাব হ্রাসকল্পে বেসামরিক প্রশাসনের সহায়তায় ৭ পদাতিক ডিভিশনের একটি দল করোনা রোধে নিরলস ভাবে এ খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন।ক্যাপ্টেন মােঃ হাসান মােরশেদ বলেন, “করােনার এই প্রাদুর্ভাবের কারণে যারা দৈনন্দিন রােজগারের উপর নির্ভর করে থাকে তাদের কষ্টসাধ্য জীবন সহজ করার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা তাদের ইস্যুকৃত রেশন হতে বাঁচিয়ে প্রয়ােজনীয় খাদ্য সামগ্রী তাদের সাথে ভাগ করে নেবার চেষ্টা করেছে।

সেনা বাহিনীর টহলকারী দল উপজেলা প্রশাসনকে সঙ্গে নিয়ে জনসমাগম হতে পারে এমন জায়গায় প্রদক্ষিণ করে এবং সর্বত্র চলমান লকডাউন নিশ্চিত করে যাচ্ছে। খুব জরুরী প্রয়ােজন ব্যতিরেকে সবাইকে নিজ বাসস্থানে অবস্থান করতে এবং সরকারের দেয়া সকল বিধি নিষেধ যথাযথভাবে মেনে চলতে উদ্বুদ্ধ করা হচ্ছে” । এছাড়াও এসময় দেশের এ পরিস্থিতি হতে উত্তরনের জন্য সকলের সার্বিক সহযােগিতা একান্তভাবে কামনা করেন এ সেনা কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD