1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাগেরহাটে পিস্তল, গুলি,চাইনিজ কুড়ালসহ আটক ২
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বাগেরহাটে পিস্তল, গুলি,চাইনিজ কুড়ালসহ আটক ২

জোবায়ের ফরাজী :
  • প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৫৮৪ বার পড়েছে
#বাগেরহাটে পিস্তল, গুলি,চাইনিজ কুড়ালসহ আটক ২
#বাগেরহাটে পিস্তল, গুলি,চাইনিজ কুড়ালসহ আটক ২
বাগেরহাটে পিস্তল,গুলি-চাইনিজ কুড়ালসহ দুই অস্ত্রধারীক আটক করেছ পুলিশ।তাদের সিকারক্তি অনুযায়ী বাগেরহাট শহরের আলীয়া মাদরাসা রোডস্থ এবাদুল হাসান তালুকদারের বাড়ি থেকে এগুলো  উদ্ধার করা হয়।আটককৃতদের বিরুদ্ধে ১৯৭৮ সালের অস্ত্র আইনের ১৯ ধারা মোতাবেক মামলা দায়ের পূর্বক শনিবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।


শনিবার (৩০ অক্টাবর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে বাগরহাটের পুলিশ সুপার কে. এম আরিফুল হক এসব তথ্য জানিয়েছেন।আটককৃতরা হলেন, বাগরহাট শহরের দক্ষিণ সরুই এলাকার গোলাম মোস্তফার ছেলে মানিক হাওলাদার(৩১) এবং একই এলাকার মেছের সরদার এর ছেলে রুবেল সরদার (৩৯)।বাগেরহাট পুলিশ সুপার জানান, “খুলনা-মাওয়া মহাসড়কের পার্শ্ববর্তী জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে ২ ব্যক্তিকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা তাদের নিকট অস্ত্র থাকার কথা স্বীকার করে।


আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার সকাল শহরের দক্ষিণ সরুই আলিয়া মাদরাসা রোড এলাকার পলাতক আসামী মাহফুজ কাজীর ভাড়া বাসায় অভিযান চালিয়ে ঘরের পাশের মুরগীর খোপ থেকে ৩টি সচল পিস্তল, ৩টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলি, ২টি চাইনিজ কুড়াল ও ১টি লোহার রড উদ্ধার করা হয়। এ ঘটনায় তিনজনকে আসামী করে বাগেরহাট সদর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে। অন্য আসামী মাহফুজ কাজী এবং অস্ত্র সংরক্ষন ও ব্যবহারের সাথে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD