1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাগেরহাটে ট্রাক-মাহেন্দ্রা সংঘর্ষে নিহত ৩,আহত ৪
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বাগেরহাটে ট্রাক-মাহেন্দ্রা সংঘর্ষে নিহত ৩,আহত ৪

জোবায়ের ফরাজী:
  • প্রকাশিত: রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ৪৭০ বার পড়েছে

বাগেরহাটে ডাম্পার ট্রাক ও যাত্রীবাহী মাহেন্দ্রের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।শনিবার রাত সাড়ে ১২ টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের কাটাখালী মুনস্টার জুটমিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।এসময় গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন। তারা খুলনায় আন্তর্জাতিক কিরাত সম্মেলনে অংশগ্রহণ শেষে মাহেন্দ্রাযোগে মাদ্রাসার উদ্দেশ্য ফিরছিলেন।নিহতরা হলেন- বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর কওমী মাদ্রাসার শিক্ষার্থী হাফেজ আব্দুল্লাহ, আব্দুল গফুর ও সালাহউদ্দীন। নিহতদের মধ্যে আব্দুল্লাহ সদর উপজেলার রনজিতপুর এলাকার হোসাইনের ছেলে। আব্দুল গফুর রামপালের ঝনঝনিয়ার বাসিন্দা এবং সালাহউদ্দীনের বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জে।নিহত আব্দুল্লাহ হাকিমপুর কওমী মাদ্রাসার দাওরায় হাদিস শেষবর্ষের শিক্ষার্থী এবং অপর দুজন মাদ্রাসার অনান্য ক্লাসের শিক্ষার্থী ছিলেন।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী জানান,আন্তর্জাতিক কিরাত সম্মেলন শেষে রাতে মাহেন্দ্রেযোগে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাকের সাথে মাহেন্দ্রর মুখোমুখি ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কাটাখালী হাইওয়ে থানায় এবং আহতদের উদ্ধার করে তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও একজনের অবস্থা গুরুতর হওয়ায় ঢাকায় পাঠানো হয়েছে।ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটকে পারে।ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। আটকের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD