1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাগেরহাটে গাঁজাসহ আটক ১
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বাগেরহাটে গাঁজাসহ আটক ১

জোবায়ের ফরাজী:
  • প্রকাশিত: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৫২৪ বার পড়েছে
বাগেরহাটে গাঁজাসহ আটক ১

বাগেরহাটে ১ কেজি গাঁজাসহ মুস্তাফিজ মল্লিক (৪৭) নামের এক ব্যাক্তিকে আটক করেছে বাগেরহাট মডেল থানা পুলিশ।শনিবার রাতে জেলার সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের উৎকুল গ্রাম থেকে তাকে আটক করে পুলিশে সোপার্দ করেন ইউপি সদস্যসহ স্থানীয় জনগণ।আটককৃত মুস্তাফিজ সদর উপজেলার বারুইপাড়া গ্রামের মৃত লুৎফুর রহমান মল্লিকের ছেলে।

যাত্রাপুর ইউপি সদস্য শেখ মোস্তফা কামাল বলেন,আমি ও আমার কয়েকজন সঙ্গী রাত ১০ টার দিকে স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচনের কার্যক্রম শেষে বাড়ির ফেরার পথে ৩ জন লোককে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয়। পরে তাদের ধরতে গেলে দুজন পালিয়ে যায় এবং একজনকে ধরতে সক্ষম হই।পরে তাদেরকে পুলিশে সোপার্দ করি।পুলিশ এসে তার কাছ থেকে গাঁজা ও মোটরসাইকেল জব্দ করে।

বাগেরহাট মডেল থানার এস. আই. মো.কামরুজ্জামান জানান, ‘রবিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে মাদক পাচারকালে যাত্রাপুর ইউনিয়নের উৎকুল গ্রাম থেকে স্থানীয়দের সহায়তায় মুস্তাফিজ নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।এসময় তার কাছ থেকে ১ কেজি গাঁজা ও একটি মোটরবাইক উদ্ধার করা হয়েছে।বাগেরহাট মডেল থানায় রবিবার সকালে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে’।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD