1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাগেরহাটে কলেজ শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

বাগেরহাটে কলেজ শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

জোবায়ের ফরাজী:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১৪২৪ বার পড়েছে

বাগেরহাটের ফকিরহাটে কলেজ শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে ফ্যানের সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় উপজেলার শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামে নিজ বাড়ি থেকে বাগেরহাট সরকারি পি. সি. কলেজের গণিত বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক কংকন দেবনাথ তপনের (৫৪) ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

মৃতের পরিবারের দাবি, কংকন দেবনাথ সোমবার দিবাগত গভীর রাতের কোনো এক সময় গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। শিক্ষক কংকন দেবনাথ শুভদিয়ার ঘনশ্যামপুর গ্রামের নির্মল দেবনাথের একমাত্র পুত্র। তিনি দুবার বিয়ে করেছেন। সাংসারিক জীবনে তিনি নিঃসন্তান ছিলেন বলে জানা গেছে।

এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মো.খায়রুল আনাম বলেন,”তিনি কী কারণে আত্মহত্যার পথ বেছে নিলেন তা জানা যায়নি। প্রাথমিক সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মৃতদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে”।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD