1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাগেরহাটের শরণখোলায় প্রতিপক্ষের লাথিতে দিনমজুরের মৃত্যু
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বাগেরহাটের শরণখোলায় প্রতিপক্ষের লাথিতে দিনমজুরের মৃত্যু

ইসমাইল হোসেন লিটন :
  • প্রকাশিত: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৫৩০ বার পড়েছে

বাগেরহাটের শরণখোলায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের লাথিতে মুনসুর হাওলাদার (৩৫) নামের এক দিনমজুরের মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। এ ব্যপারে শুক্রবার (৩০ জুলাই) ময়না তদন্ত শেষে মৃত্যুদেহ শরণখোলায় নিয়ে আসার পর তার স্ত্রী শিউলি বেগম থানায় হত্যা মামলা দায়ের করবেন বলে পুলিশ জানায়।

এলাকাবাসী জানায়, উপজেলার মধ্যে খোন্তাকাটা গ্রামের সোমেদ হাওলাদারের পুত্র দিনমজুর মুনসুর হাওলাদার তার চাচা আলমগীর হোসেনের বাড়ি ও গাছপালা রক্ষনাবেক্ষনের দায়িত্ব পালন করেন। গত ২৭ জুলাই দুপুরে তার দায়িত্বে থাকা একটি নারিকেল গাছ থেকে না বলে কয়েকটি ডাব পারেন একই গ্রামের সমশের হাওলাদারের পুত্র সাইদুল হাওলাদার (৩৭)। এসময় মুনসুর ডাব পাড়ার প্রতিবাদ করলে উভয়ের মধ্যে হাতাহাতি বেঁধে যায়।

এক পর্যায়ে শহিদুল মুনসুরের স্পর্শকাতর স্থানে একটি লাথি মারলে সে অজ্ঞান হয়ে পরে। সাথে সাথে তাকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করার পরে অবস্থার অবনতি ঘটলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে তার মৃত্যু হয়।শরণখোলা থানার ওসি মোঃ সাইদুর রহমান জানান, এ ব্যাপারে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। আসামী গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD