1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাগেরহাটের শরণখোলায় ইউপি নির্বাচনে স্বতস্ত্র প্রার্থীর কর্মীদের প্রচারে বাধা ও হুমকি
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বাগেরহাটের শরণখোলায় ইউপি নির্বাচনে স্বতস্ত্র প্রার্থীর কর্মীদের প্রচারে বাধা ও হুমকি

ইসমাইল হোসেন লিটন :
  • প্রকাশিত: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪৩ বার পড়েছে
বাগেরহাটের শরণখোলায় ইউপি নির্বাচনে স্বতস্ত্র প্রার্থীর কর্মীদের প্রচারে বাধা ও হুমকি

বাগেরহাটের শরণখোলার ধানসাগর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী (চশমা) মোঃ মহিম আকন তার পোস্টার ছিড়ে ফেলা,প্রচারে বাধা,ভোটারদের হুমকি দেওয়াসহ নানা অভিযোগ করেছেন নৌকার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে।শনিবার দুপুরে শরণখোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

স্বতন্ত্র প্রার্থী মহিম আকন বলেন,নৌকার প্রার্থী মইনুল ইসলাম টিপু ও তার কর্মীরা নির্বাচনী আচরণবিধি মানছেন না।নৌকার প্রার্থীর শ্যালক ও তার অন্যতম কর্মী ইউপি সদস্য হুমায়ুর করিম সুমন তালুকদারসহ তার কর্মী বাহিনী আমার চশমা প্রতীকের পোস্টার ছিড়ে ফেলে এবং আমার কর্মীদের মারধর করে।

তাদের হামলায় রেজাউল হাওলাদার,লাল চান শরীফসহ আমার বেশ কয়েকজন কর্মী আহত হয়েছে।তাদের অব্যাহত হুমকি ও মারধরে আমার কর্মীরা প্রচারে নামতে ভয় পাচ্ছে।লিখিত বক্তব্যে মহিম আকন বলেন,নৌকার কর্মীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছে,ভোট কেন্দ্রে গেলে প্রকাশ্যে টেবিলে নৌকায় সিল দিতে হবে।

এছাড়া,কেউ আমার চশমা প্রতীকের এজেন্ট হলে তাকে নির্বাচনের পরে দেখে নেওয়া হবে।মহিম আকন অভিযোগ করে আরো বলেন,নৌকার কর্মীদের বিধি লঙ্ঘন ও তাদের হুমকির বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা,রিটার্নিং অফিসারসহ প্রশাসনের উচ্চ পর্যায়ে একাধিক অভিযোগ করা হয়েছে।কিন্তু কোনো প্রতিকার পাচ্ছি না।

এতে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান নিয়ে আমি শঙ্কিত।তাই নির্বাচনে অতিরিক্ত র‌্যাব-পুলিশ মোতয়েনের দাবি জানাই।অভিযোগের ব্যাপারে নৌকার প্রার্থী মোঃ মইনুল ইসলাম টিপু বলেন,আমার বিরুদ্ধে অভিযোগ করা মানে এটা মাছে কোচ দাবড়ানোর মতো অবস্থা।

আমার কোনো কর্মী তার কর্মীদের হুমকি তো দুরের কথা,উল্টো তার এবং তার কর্মীদের নির্যাতন ও হুমকিতে আমরা আতঙ্কে আছি।বিদ্রোহী প্রার্থীর অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।এব্যাপারে জানতে চাইলে শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খাতুনে জান্নাত বলেন,উভয় প্রার্থীই একে অপরের বিরুদ্ধে অভিযোগ করছেন।যে যাই বলুক নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে।ভোট কেন্দ্রে কেউ ক্ষমতার প্রভাব খাটিয়ে পার পাবে না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD