1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাকশীমূল ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সা. সম্পাদক আমজাদ হোসেন
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বাকশীমূল ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সা. সম্পাদক আমজাদ হোসেন

সৌরভ মাহমুদ হারুন :
  • প্রকাশিত: শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ৩৯৮ বার পড়েছে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শৃংখলা ভঙ্গের অভিযোগে কুমিল্লা-৫ আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগ বুড়িচং উপজেলা শাখার সভাপতি এড. আবুল হাসেম খাঁন এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার স্বাক্ষরিত এক যুক্ত লিখিত বিবৃতিতে গত ২৫ জানুয়ারি মঙ্গলবার যে কারণ দর্শানোর নির্দেশ প্রদান করেছিলেন তারই সুত্র মোতাবেক গত ২৬ জানুয়ারি বিকেল পর্যন্ত সময়ে ২ নং বাকশীমুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান লিটন তার সঠিক জবার দিতে না পারায় এবং অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় শৃংখলা ভঙ্গের কারণে কুমিল্লা-৫ আসনের এমপি ও বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. আবুল হাসেম খান এবং সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মো. আখলাক হায়দারের নির্দেশক্রমে উক্ত দলীয় পদে বাকশীমূল ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং যুগ্ম সম্পাদক মো. আমজাদ হোসেনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এ উপলক্ষ্যে গত ২৮ জানুয়ারি বাকশীমূল ইউনিয়নের ফকিরবাজারে বুড়িচং উপজেলার ২ নং বাকশীমূল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নবনিযুক্ত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেনের সমন্বয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে নেতৃবৃন্দরা নবনিযুক্ত বাকশীমূল ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ বিশিষ্ট সমাজ সেবক মো. আমজাদ হোসেনকে ধন্যবাদ জানান। এসময় বাকশীমূল ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এসময় নেতৃবৃন্দরা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে নৌকা প্রতীকের প্রার্থী আবদুল করিমের পক্ষে ভোট চান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD