1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের হল খোলা ২৪সেপ্টেম্বর,পরীক্ষা শুরু ২৭সেপ্টেম্বর
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের হল খোলা ২৪সেপ্টেম্বর,পরীক্ষা শুরু ২৭সেপ্টেম্বর

কামরুল হাসান :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬২ বার পড়েছে
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের হল খোলা ২৪সেপ্টেম্বর,পরীক্ষা শুরু ২৭সেপ্টেম্বর

আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ডিন কাউন্সিলের আহব্বায়ক ড. এ. কে ফজলুল হক ভূঁইয়া জানান,গতকাল ডিন কাউন্সিলের মিটিংয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি)হল খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।তবে একসাথে সব হল খোলার সিদ্ধান্ত গৃহিত হয় নি।পর্যায়ক্রমে সিন্ডিকেট মিটিংয়ের সিদ্ধান্ত অনুযায়ী বাস্তবায়ন করা হবে।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের দাবির প্রেক্ষিতে গত ৬ জুন বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষ ও মাষ্টার্সের শিক্ষার্থীদের অগ্রাধিকারের ভিত্তিতে স্বশরীরে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে।কিন্তু হঠাৎ করোনার প্রকোপ বেড়ে গেলে করোনা মোকাবেলায় গঠিত বিশ্ববিদ্যালয় ‘টাস্কফোর্স’ সকল পরীক্ষা স্থগিত রাখার সুপারিশ করায় সকল পরীক্ষা স্থগিত ছিল।

ড. এ কে এম জাকির হোসেন বলেন,বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের আগামী ২৭ সেপ্টেম্বর থেকে ফাইনাল পরীক্ষা শুরু হবে।পরীক্ষায় অংশগ্রহণকারীদের হলে থেকেই পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।এসব কারণেই আগামী ২৪ সেপ্টেম্বর শুধুমাত্র চতুর্থ বর্ষের ছাত্র-ছাত্রীদের জন্য হল খুলে দেওয়া হবে।তাই ২৪ সেপ্টেম্বর চতুর্থ বর্ষের শিক্ষার্থীরা হলে উঠবে।

প্রথম থেকে তৃতীয় বর্ষের শিক্ষার্থীদের জন্য আগামী ৩ অক্টোবর হল খুলে দেওয়া হবে।অন্যদের আগামী ১৭ অক্টোবর থেকে সেমিষ্টার ফাইনাল শুরু হবে।তাছাড়া যে সকল বর্ষের ব্যবহারিক ক্লাস ও ক্লাস টেস্টগুলো এখনো শেষ হয়নি তাদের ৪ অক্টোবর থেকে ১০ অক্টোবরের মধ্যে সেগুলো শেষ করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD