1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাংলাদেশকে দ্রুত সময়ের মধ্যে টিকা দেওয়া হবে-বিক্রম দোরাইস্বামী
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বাংলাদেশকে দ্রুত সময়ের মধ্যে টিকা দেওয়া হবে-বিক্রম দোরাইস্বামী

মোঃসাইফুল ইসলাম :
  • প্রকাশিত: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৪৬৭ বার পড়েছে

বাংলাদেশকে খুব দ্রুত সময়ের মধ্যে করোনা টিকা দেওয়া হবে। করোনা টিকা নিয়ে ফলপ্রসূ আলোচনা হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী।

এ সময় তিনি বলেন, ভারতের টিকার উৎপাদন বৃদ্ধি করা হয়েছে।যখন টিকা প্রস্তুত করা হবে তখনই বাংলাদেশকে টিকা দেওয়া হবে। বাংলাদেশ কোন সময় টিকা পেতে পারে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা আশা করছি খুব শীগ্রই বাংলাদেশকে টিকা দিতে পারব,কিন্তু কখন দিতে পারব নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।

হাইকমিশনার আরো বলেন,এই করোনার সময়ের মধ্যেও ভারতের সাথে বাংলাদেশের বন্ধুত্ব পূর্ণ সম্পর্ক রয়েছে। দু দেশের ব্যবসা বাণিজ্য বৃদ্ধি পেয়েছে।

আজ (২৩ জুলাই)শুক্রবার সকাল ১০ টায় আখাউড়া স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোস্ট সীমান্তে ভারতীয় হাইকমিশনার বিক্রম দুরাই স্বামী এ কথা বলেন।

স্বস্ত্রীক হাইকমিশনার বিক্রম দোরাইস্বামীকে ইমিগ্রেশন চেকপোস্টে স্বাগত জানান আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার ও ওসি মিজানুর রহমান, ইমিগ্রেশন ইনচার্জ আব্দুল হামিদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD