1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে-পরিকল্পনামন্ত্রী
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে-পরিকল্পনামন্ত্রী

মোঃ সুজাত আলী :
  • প্রকাশিত: সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ২৩১ বার পড়েছে
বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে-পরিকল্পনামন্ত্রী
বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে-পরিকল্পনামন্ত্রী

বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছেন।আজ রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্ধোধন করতে আসছি।বিগত দিনে অত্র উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভবন উদ্ধোধন করেছি।আমাদের নেত্রী সব সময় চিন্তা করে জাতিকে কিভাবে শিক্ষিত করে তুলা যায়।তিনি আরো বলেন,এই যে ছাত্রীদের লাল সবুজের ড্রেস এটা আমাদের সবার প্রিয় পোশাক।

ধন্যবাদ জানাই সামাদ স্যার এই পোষাক নির্বাচন করা জন্য।এই লাল সবুজের পতাকার জন্য আমরা পাকিস্তানী বাহিনির বিরুদ্ধে যুদ্ধ করেছিলাম।আজ আমাদের নেত্রী পর্দা করে বিভিন্ন দেশে সফর করতেছে এই বিদ্যালয়ের শিক্ষার্থীরাও আগামী দিনে ভাল ভাল প্রতিষ্ঠানে গিয়ে কাজ করবে।মহিলা হলে যে কাজ করতে পারবেনা এটা কোন কথা নয়।

আমি দেখেছি রানীগঞ্জ কলেজ দুটি ট্রিন সেট ঘর নিয়ে যাত্রা শুরু করেছিল।আজ তারাও ভবন পেয়েছে।উপজেলা জুড়ে শিক্ষার উন্নয়নে আমরা কাজ করে যাচ্ছি।আগামী দিনেও কাজ করে যাব।সোমবার (৮ নভেম্বর) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্ধোধননের পরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাজেদুল ইসলামের সভাপতিত্বে ও রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ।আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আকমল হোসেন,সাধারন সম্পাদক হাজী রেজাউল করিম রিজু।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিনুর রহমান,স্বাগত বক্তব্য রাখেন সহকারী শিক্ষক রফিকুল ইসাম আকন্দ।এ সময় উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক,অভিভাবক,শিক্ষার্থী,উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতা,কর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার হাজার খানেক জনসাধারন উপস্থিত ছিলেন।আলোচনা সভার পূর্বে নবনির্মিত ভবনে ফিতা কেটে উদ্ধোধন করেন পরিকল্পনা মন্ত্রী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD