1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বরগুনায় মামার নির্বাচনী মিষ্টি আনতে প্রাণ গেলো কলেজ ছাত্রের 
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বরগুনায় মামার নির্বাচনী মিষ্টি আনতে প্রাণ গেলো কলেজ ছাত্রের 

এম.মাসুম বিল্লাহ:
  • প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৩৫১ বার পড়েছে
#বরগুনায় মামার নির্বাচনী মিষ্টি আনতে প্রাণ গেলো কলেজ ছাত্রের 
#বরগুনায় মামার নির্বাচনী মিষ্টি আনতে প্রাণ গেলো কলেজ ছাত্রের 
বরগুনায় সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্র নিহত ও আহত হয়েছেন একজন। মামার নির্বাচনী পথসভার মিষ্টি নিয়ে ফেরার পথে দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।শুক্রবার (২৯ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে বরগুনা-চালিতালী সড়কের ডাকুয়া বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমামুদ্দিন সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের নলী মাইঠা গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং একই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী নাসির মজলিসের বোনের ছেলে। নিহত ইমামুদ্দিন বরগুনা সরকারি কলেজে অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। এঘটনায় হাসিব নামের আরো একজন বরগুনা সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মোটরসাইকেলে করে ইমামুদ্দিন এবং হাসিব বরগুনা বাজার থেকে ইউপি সদস্য প্রার্থী নাসির মজলিসের নির্বাচনী পথসভার মিষ্টি কিনে বরগুনা শহর থেকে ফেরার পথে ডাকুয়া বাড়ি এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ইমামুদ্দিনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল হাসপাতালে পাঠানো হলে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

নিহত ইমামুদ্দিনের মামা নাসির মজলিস জানান, নির্বাচনী পথসভার মিষ্টি আনতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয় ভাগনে ইমামুদ্দিন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD