1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বরগুনায় প্রবাসীর স্ত্রীর সাথে মাদ্রাসার নৈশ প্রহরী আপত্তিকর অবস্থায় আটক
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বরগুনায় প্রবাসীর স্ত্রীর সাথে মাদ্রাসার নৈশ প্রহরী আপত্তিকর অবস্থায় আটক

কালজয়ী ডেস্ক :
  • প্রকাশিত: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৫০৬ বার পড়েছে
বরগুনায় প্রবাসীর স্ত্রীর সাথে মাদ্রাসার নৈশ প্রহরী আপত্তিকর অবস্থায় আটক
বরগুনায় প্রবাসীর স্ত্রীর সাথে মাদ্রাসার নৈশ প্রহরী আপত্তিকর অবস্থায় আটক

বরগুনায় এক সন্তানের জনক,একটি মাদ্রাসার নৈশ প্রহরী ও জামে মসজিদের ইমামকে দিনে দুপুরে এক সন্তানের জননী প্রবাসীর স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় লোকজন।মঙ্গলবার (১২ অক্টোবর) বিকাল সাড়ে পাঁচটার সময় বরগুনা পৌরসভার কলেজ ব্রাঞ্চ রোডের বটতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ঐ মাদ্রাসার নৈশ প্রহরী ও মসজিদের ইমামের নাম হাফেজ মোঃ শামীম হোসাইন।তিনি বরগুনার বেতাগী উপজেলার ৭নং সরিষামুড়ি ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামের আবদুল মন্নানের ছেলে।অভিযুক্ত শামীম হোসাইন বাখেরগঞ্জ উপজেলার ১৪নং নেওয়ামতি ইউনিয়নের দহরখোলা আলিয়া মাদ্রসায় নৈশ প্রহরীর চাকুরী করেন এবং দহর খোলা তালুকদার বাড়ী জামে মসজিদে ইমামতিও করেন।

ঘটনাস্থল ও থানা সূত্রে জানা গেছে,এক সন্তানের জনক হাফেজ শামীম হোসাইনের সাথে বরগুনা কলেজ রোডে বসবাসকারী এক প্রবাসীর স্ত্রীর সাথে দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক চলছিল।অভিযুক্ত হাফেজ শামীম হোসাই প্রায়ই ঐ প্রবাসীর স্ত্রী ঘরে যাতায়াত ছিল।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকাল সাড়ে পাঁচটার সময় বরগুনা পৌরসভার কলেজ ব্রাঞ্চ রোডের বটতলার জনৈক মোতালেব এর বাসায় অভিযুক্ত শামীম হোসাইন ও এক সন্তানের জননী প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় হাতে নাতে স্থানীয় এলাকাবাসী আটক করে বরগুনা থানায় খবর দেয়।

পুলিশ এসে তাদের সম্পর্কের কথা জানতে চাইলে,অভিযুক্ত শামীম হোসাইন প্রবাসীর স্ত্রীকে নিজের স্ত্রী পরিচয় দিলেও কোন প্রমান দেখাতে না পারলে পুলিশ তাদেরকে থানায় নিয়ে আসে।পরে জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে অভিযুক্ত শামীম হোসাইন ও ঐ প্রবাসীর স্ত্রীর সাথে বৈধ কোন সম্পর্ক নেই।

প্রসঙ্গত,যৌতুকের দাবীতে নিজ স্ত্রীকে মারধরের অভিযোগে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালে অভিযুক্ত হাফেজ শামীম হোসাইনের বিরুদ্ধে গত ২৪/০৯/২০২১তারিখ একটি মামলা করেন তার স্ত্রী রাবেয়া বেগম।বর্তমানে মামলাটি তদন্তনাধিন আছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে. এম. তারিকুল ইসলাম বলেন,বরগুনা কলেজ ব্রাঞ্চ রোডের বটতলায় মোতালেব এর বাসায় হাফেজ শামীম হোসাইন ও এক প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় আটক করে থানায় খবর দিলে আমি সাথে সাথে পুলিশ পাঠিয়ে দেই।

পুলিশ তাদের দুজনকে উদ্ধার করে থানায় নিয়ে আসলে জিজ্ঞাসাবাদে জানতে পারি হাফেজ শামীম হোসাইন ও প্রবাসীর স্ত্রীর সাথে কোন বৈধ সম্পর্ক নেই।তারা বিবাহবহির্ভূত ব্যবিচারে লিপ্ত থাকায় তাদের বিরুদ্ধে ২৯০ ধারায় একটি মামলা রজু করা হয়েছে।যথাসময়ে তাদের আদালতে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD