1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বন্ধুদের অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে র‌্যাব'র জালে ফেঁসে গেলো বোয়ালখালীর তারিকুল
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বন্ধুদের অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে র‌্যাব’র জালে ফেঁসে গেলো বোয়ালখালীর তারিকুল

তানভীর আহমেদ:
  • প্রকাশিত: রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৬৭ বার পড়েছে

বন্ধু শব্দটির মাহাত্ম্য বোঝার সক্ষমতা হয়তো ছিল না তারিকুল ইসলামের । তাই বন্ধুদের সাথে মতবিরোধ কে কেন্দ্র করে অস্ত্র দিয়ে বন্ধু তৈয়ব এবং রিয়াজকে ফাঁসাতে গিয়ে র‌্যাব-৭ এর জালে ফেঁসে গেল বোয়ালখালীর ঘোষ খীলের রফিকুল ইসলামের পুত্র তারিকুল ইসলাম । র‌্যাব-৭, চট্টগ্রাম সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে , কতিপয় মাদক ব্যবসায়ী সিএনজিযোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে বোয়ালখালী থেকে চট্টগ্রাম শহরের দিকে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৮ ফেব্রুয়ারী রাত সাড়ে এগারোটা নাগাদ র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল চট্টগ্রাম জেলার বোয়ালখালী থানাধীন বোয়ালখালী পৌরসভার বোয়ালখালী টু চট্টগ্রাম পাকা সড়কের উপর একটি বিশেষ চেক পোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এ সময় একটি সিএনজিকে তল্লাশী করে আসামী মোঃ তারেকুল ইসলাম কে আটক করে । পরবর্তীতে তারিকুল কে জিজ্ঞাসাবাদ করলে তার দেখানো ও শনাক্ত মতে তার হেফাজতে থাকা একটি প্লাস্টিক ব্যাগের ভিতর হতে ৫ টি চাকু এবং ১ টি চাইনিজ কুড়াল উদ্ধারসহ তাকেগ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তারিকুল কে ব্যাপক জিজ্ঞাসাবাদ সে জনায় , তার একই থানা এলাকার পরিচিত বন্ধু সিএনজি ড্রাইভার তৈয়ব এবং চট্টগ্রাম মহানগরের বায়েজিদ বোস্তামী থানা এলাকার বন্ধু রিয়াজ এর সাথে পূর্ব থেকে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে তাদেরকে বিভিন্ন ভাবে ফাঁসানোর চেষ্টা করে আসছিল। এরই ধারাবাহিকতায় তাদেরকে অস্ত্র মামলায় ফাঁসানোর উদ্দেশ্যে জব্দকৃত মালামাল সমূহ গত কয়েকদিন আগে নিজে প্রস্তুত করেছিল এবং উক্ত দেশীয় তৈরী অস্ত্র দিয়ে তাদের ফাঁসানোর উদ্দেশ্যে তার বন্ধু সিএনজি ড্রাইভার তৈয়বকে মোবাইল ফোনে কল করে তার সিএনজি নিয়ে চট্টগ্রাম শহরে এসে তার পরিচিত বন্ধু রিয়াজকে সংগে নিয়ে পুনরায় বোয়ালখালী যায়।

সেখানে গিয়ে তাদের দুজনকে সে ১টি হোটেলে নাস্তা করার জন্য পাঠিয়ে দিয়ে তাদের অনুপস্থিতিতে সে বন্ধু তৈয়বের সিএনজিতে জব্দকৃত মালামাল সমূহ উঠিয়ে তাদের মোবাইলে কল করে সিএনজিতে আসতে বলে। তখন তৈয়ব ও রিয়াজ সিএনজির নিকট আসলে তাদেরকে নিয়ে চট্টগ্রাম শহরে যাবে মর্মে সিএনজিতে উঠতে বলে। তৈয়ব ও রিয়াজ ধৃত আসামীর কথামতো সিএনজিতে উঠে চট্টগ্রাম শহরের উদ্দেশ্যে রওয়ানা করে। গ্রেফতারকৃত তারিকুল কে এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ কার্যক্রমের নিমিত্তে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD