1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবি ১৬ জেলে উদ্ধার দৈনিক কালজয়ী
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবি ১৬ জেলে উদ্ধার

ইসমাইল হোসেন লিটন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২৬৩ বার পড়েছে
বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবি ১৬ জেলে উদ্ধার
বঙ্গোপসাগরে ফিশিং ট্রলার ডুবি ১৬ জেলে উদ্ধার

বঙ্গোপসাগরে ইলিশ আহরণের সময় ঢেউয়ের আঘাতে তলা ফেটে এফবি আল্লাহর দান নামে শরণখোলার একটি ফিশিং ট্রলার ডুবে গেছে। এসময় ট্রলারে থাকা ১৬ জেলেকে অন্য একটি ট্রলারের জেলেরা সাগর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করেন।

মঙ্গলবার সন্ধ্যায় সোনার চরের পশ্চিমে গভীর সাগরে এ দুর্ঘটনা ঘটে।ডুবে যাওয়া ট্রলারের মালিক শরণখোলার মৎস্য ব্যবসায়ী মো. মজিবর তালুকদার পাথরঘাটার মৎস্য ব্যবসায়ীদের বরাদ দিয়ে জানান, দুবলার চর থেকে প্রায় ৪০ নটিক্যাল মাইল দূরে এবং সোনার চর থেকে পশ্চিমে গভীর সমুদ্রে জেলেরা জাল ফেলে অবস্থান করছিল। সন্ধ্যা ৭টার দিকে হঠাৎ করে সাগরে প্রচণ্ড ঢেউ শুরু হয়।

ঢেউয়ের আঘাতে তলা ফেটে মুহূতেই ডুবে যায় ট্রলারটি। এ সময় ট্রলারে থাকা ১৬ জন জেলে বয়া ধরে সাগরে ভাসতে থাকে। পরে কাছাকাছি অবস্থানকারী বরগুনার পাথরঘাটার মৎস্য ব্যবসায়ী টিপু আলমের একটি ট্রলারের জেলেরা এগিয়ে এসে ভাসমান জেলেদের উদ্ধার করে। উদ্ধার হওয়া জেলেরা বৃহস্পতিবার সকালে শরণখোলায় এসে পৌছায়।

তিনি জানান, ট্রলারে বেশকিছু ইলিশ মাছ ছিল। ট্রলার, জাল, মাছ ও অন্যান্য মালামালসহ প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে তার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD