1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না-পাট ও বস্ত্রমন্ত্রী গাজী
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না-পাট ও বস্ত্রমন্ত্রী গাজী

নজরুল ইসলাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১৬০ বার পড়েছে

স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধুর জন্য বাংলাদেশ ধন্য। বঙ্গবন্ধু কোনোদিন বাঙালি জাতির জন্য আপোসের রাজনীতি করেন নাই। আমরাও করব না। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতার প্রতীক। তিনি সারা বিশ্বের নেতা ছিলেন। মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু বাঙালি জাতির হৃদয়ে মিশে আছে। বঙ্গবন্ধুকে নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে । সেই ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম ইতিহাস থেকে মুছে ফেলতে পারবে না। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ প্রত্যেকটা সেক্টরে এগিয়ে যাচ্ছে।

এছাড়াও নানা আয়োজনের মধ্যে দিয়ে রূপগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ১০২ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার ১৭ মার্চ সকালে উপজেলা পরিষদের সামনে অবস্থিত জাতির জনকের মুর‌্যালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহ্জাহান ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) আতিকুল ইসলাম, রূপগঞ্জ থানার ওসি সায়েদসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী পুরস্কার বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD