1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বগুড়ার নন্দীগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৭
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বগুড়ার নন্দীগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৭

অসীম কুমার :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ২৯২ বার পড়েছে

বগুড়ার নন্দীগ্রামে পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্য আইনে ০২ জন এবং গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত ০৫ জন আসামিকে গ্রেপ্তার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। গতকাল সোমবার (২০ ডিসেম্বর) উপজেলার ভিন্ন এলাকা থেকে দিবারাত্রি পুলিশি অভিযানে আসামিদের গ্রেপ্তার করা হয়। এ সময় মাদক আইনে আটক রবিদাসীর কাছ থেকে ৪০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। মাদক আইনে গ্রেপ্তারকৃতরা হলেন, নন্দীগ্রাম সদর ইউনিয়নের শুকুনগাছা হাটলাল গ্রামের মৃত শ্যামা চরণ রবিদাস এর মেয়ে শ্রীমতি রবিদাসী ওরফে রিমতি (৫২) এবং দাড়িয়াপুর গ্রামের মোঃ ইসরাফিল হোসেনের ছেলে মোঃ আরমান হোসেন (২০)।

গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, ভাগবাজর গ্রামের মোঃ আফজাল হোসেনের ছেলে মোঃ আশরাফুল হোসেন। দামগাড়া গ্রামের ইউসুব আলীর ছেলে মোঃ শফিকুল ইসলাম। বুড়ইল গ্রামের মৃত পান্নুর ছেলে মোঃ ফরিদ। বীরপলি গ্রামে মোঃ হযরত আলীর ছেলে মোঃ আঃ রহমান এবং দাতমানিকা গ্রামের মোঃ মজের আলীর ছেলে মোঃ সবুজ হোসেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, মাদক আইনে আটক শ্রীমতি রবিদাসীর রিরুদ্ধে একটি মাদক মামলা বিচারাধীন আছে এবং আজ দুপুরে সকল অপরাধীদের বিজ্ঞ আদালতে পেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD