1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বখাটে কর্তৃক বিষ্ণুদী ঈমানীয়া জামে মসজিদের ইমামকে রক্তাক্ত জখম
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

বখাটে কর্তৃক বিষ্ণুদী ঈমানীয়া জামে মসজিদের ইমামকে রক্তাক্ত জখম

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৬৭ বার পড়েছে
 বখাটে কর্তৃক চাঁদপুর শহরের বিষ্ণুদী ঈমানীয়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ ইউসুফ খান (৬২) কে মেরে রক্তাক্ত জখম করা হয়েছে। মোটর সাইকেল চালিয়ে যাওয়ার সময় সাইট না পাওয়ার অযুহাতে এই প্রবীন ইমামকে এমন রক্তাক্ত জখম করা হয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসি।
২৫ জুলাই সোমবার দুপুরে বিষ্ণুদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে ঈমানীয়া জামে মসজিদের সামনে এ হামলার ঘটনা ঘটে। একজন প্রবীণ ইমামকে এভাবে রক্তাক্ত জখম করায় এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে।
স্থানীয় এলাকাবাসি ও আহত ইমাম মাওলানা মোঃ ইউসুফ খান জানান, সোমবার দুপুরে তিনি জোহরের নামাজ আদায় করে স্থানীয় এলাকার একটি বাড়িতে দুপুরের খাবার খেয়ে মসজিদের উদ্দেশ্যে হাটতে থাকেন। হঠাৎ একই এলাকার দুলাল মৃধার ছেলে মেহেদী মৃধা পেছন থেকে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় কয়েকটি হরণ দেন।
তিনি মোটরসাইকেলটিকে সাইট দিতে গিয়ে রাস্তার একপাশে চলে যান। কিন্তু রাস্তার পাশে দেয়াল থাকায় তিনি আর কোন দিকে নড়তে পারেননি। আর এই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বখাটে মেহেদী ইমামের উপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে তার হাতের মধ্যে স্টিলের রিং পরে এলোপাতারি ভাবে ইমামের গায়ে আঘাত করতে থাকেন।
একই সাথে মেহেদীর পিতা দুলাল মৃধাও ইমামকে কিল, লাথি, ঘুষি দিয়ে আঘাত করেন। মেহেদীর হাতে পড়া স্টীলের রিং দিয়ে ইমামের মাথায়, চোখে, মুখে, বুকে, হাতে ও পিঠে আঘাত করায় তিনি রক্তাক্ত জখম হয়ে গুরতর আহত হয়ে পড়েন।
ঘটনার পর পর স্থানীয় এলাকাবাসী ঘটনাস্থল থেকে ওই ইমামকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করান।
আহত মাওলানা মোঃ ইউসুফ খান এর পূর্বে বাস স্ট্যান্ড গৌর-এ গরিবা জামে মসজিদে দীর্ঘ সতের বছর ইমামের দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD