1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ফোনে কথা বলতে বলতে ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্রের মৃত্যু!
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ফোনে কথা বলতে বলতে ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্রের মৃত্যু!

আক্কাস আল মাহমুদ হৃদয়:
  • প্রকাশিত: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৭০১ বার পড়েছে
কুমিল্লায় মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্রের মৃত্যু!

কুমিল্লায় মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রেনে কাটা পড়ে জসিম উদ্দিন(২৬) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। (১৭ সেপ্টেম্বর ২০২১) শুক্রবার বিকেল ৪টায় ঢাকা -চট্রগ্রাম রেল সড়কের শিমড়া ও বানাসুয়ার মাঝামাঝি স্থানে আমড়াতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্ণমতি গ্রামের আব্দুল মালেকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন;কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো: ইসমাইল হোসেন।

স্থানীয় কয়েকজন কৃষক ও ব্যবসায়ী এমরান হোসেন রানা প্রতিনিধিকে জানান,শুক্রবার বিকেলে আমড়াতলী একায় একজন যুবক মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রেন রাস্তা উপর হেঁটে দক্ষিণ দিকে যাইতে ছিলো। এমন সময় ঢাকা থেকে চট্রগ্রামগামী কর্ণফুলী ট্রেন অনেক বার হর্ন দিচ্ছিল আমরা শুনেছি কিন্তু সে শুনে নাই। ট্রেনটি যাওয়ার পর দেখি তার লাশ পড়ে আছে।স্থানীয়রা আরো জানান একই স্থানে গত মৌলভীনগরের মোঃ হারুন মিয়া নামে এক ব্যক্তি ট্রেনে কাটা পড়ে আহত হয়। সে এখন কুমিল্লা গোমতি হাসপাতালে চিকিৎসাধিন আছেন।

নিহতের বড় ভাই ও বাদশা মিয়া বাজারের একটি ফার্মেসির স্বত্বাধিকারী গিয়াস উদ্দিন জানান,আমার ভাই জসিম উদ্দিন দুপুরে খাওয়া দাওয়া করে বাসা থেকে বের হয় যায়। সন্ধ্যায় কয়েকজন লোকের মাধ্যমে শুনতে পাই ট্রেনের উপর তার লাশ পড়ে আছে। নিহত জসিম উদ্দিন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মাস্টার্স ( প্রিলিমিনারী) ১৮-১৯ সেশনের প্রথম বর্ষের ছাত্র ও একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির (এসআই)ইসমাইল হোসেন বলেন, ট্রেনে কাটা পড়ে ওই যুবকের দেহ ছিন্নবিচ্ছিন্ন হয়ে গেছে এবং দুই হাত ট্রেনে কাটা পড়ে আলাদা হয়ে গেছে। লাশের সাথে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD