1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ফেনীতে পারিবারিক কলহে ফেসবুক লাইভে স্ত্রীকে হত্যা,স্বামীর মৃত্যুদন্ড
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ফেনীতে পারিবারিক কলহে ফেসবুক লাইভে স্ত্রীকে হত্যা,স্বামীর মৃত্যুদন্ড

কামরুল হাসান ছিদ্দিকি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৩২৩ বার পড়েছে
ফেনীতে পারিবারিক কলহে ফেসবুক লাইভে স্ত্রীকে হত্যা,স্বামীর মৃত্যুদন্ড

ফেনী শহরতলীর বারাহিপুর এলাকায় পারিবারিক কলহের জের ধরে ফেসবুক লাইভে এসে তাহমিনা আক্তার নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় স্বামী ওবায়দুল হক টুটুলকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।মৃত্যুদণ্ডের পাশাপাশি প্রধান ও একমাত্র আসামী টুটুলকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড ও প্রদান করা হয়।বৃহস্পতিবার (২১ অক্টোবর) জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছার আদালত এ রায় ঘোষণা করেন।

এর আগে মঙ্গলবার (১৯ অক্টোবর) তাহমিনা হত্যা মামলায় রাষ্ট্রপক্ষে টুটুলের বিরুদ্ধে যুক্তিতর্ক উপস্থাপন করেন পাবলিক প্রসিকিউটর হাফেজ আহম্মদ ও বাদীপক্ষের আইনজীবী শাহজাহান সাজু। অন্যদিকে আসামিপক্ষে যুক্তিতর্ক তুলে ধরেন আইনজীবী আবদুস সাত্তার।চলতি বছরের ১৩ জানুয়ারি এই মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়।এই মামলায় ১৩ জনের সাক্ষ্য গ্রহণ করে আদালত।

প্রসঙ্গত,প্রায় পাঁচ বছর আগে ফেনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড বারাহিপুর এলাকার গোলাম মাওলা ভূঁঞার ছেলে ওবায়দুল হক ভূঁঞা টুটুল কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আকদিয়া গ্রামের সাহাব উদ্দিনের মেয়ে তাহমিনা আক্তারকে বিয়ে করেন।তাদের তাফান্নুন আরোয়া মায়োস নামে দেড় বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।গত বছরের ১৫ এপ্রিল পারিবারিক কলহের জের ধরে টুটুল নিজ ঘরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে।

স্ত্রীকে হত্যার আগে ফেসবুক লাইভে এসে টুটুল সবার কাছে ক্ষমা চেয়ে এবং ঘটনার জন্য নিজেকেই দোষী সাব্যস্ত করেন।এছাড়া পারিবারিক অশান্তির জন্য স্ত্রীকে দায়ী করেন তিনি।তার স্ত্রী পরিবারকে ব্ল্যাকমেইল করতেন বলেও দাবি করেন।তিনি ভিডিওতে তার মেয়েকে দেখভালের জন্য সবার কাছে অনুরোধ করেন।এ ঘটনায় তাহমিনার বাবা সাহাব উদ্দিন বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

পরে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ ইমরান হোসেন গত ১১ নভেম্বর টুটুলকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD