1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ফরিদপুরে ভুয়া ডিজিএফআই কর্মকর্তা আটক
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

ফরিদপুরে ভুয়া ডিজিএফআই কর্মকর্তা আটক

বিপ্লব আহমেদ:
  • প্রকাশিত: বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ১৭৯ বার পড়েছে

ফরিদপুর জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ভুয়া ডিজিএফআই কর্মকর্তা পরিচয়ধারী দুজনকে আটক করা হয়েছে। ১৪ মার্চ সোমবার ডিবি পুলিশের অভিযানে তাঁদের আটক করা হয়। ১৫ মার্চ মঙ্গলবার ফরিদপুর ডিবি পুলিশের দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটককৃতরা হলেন সাবেক সেনাসদস্য নং- ৮২০০৭২৫ (এমওডিসি) সৈনিক মো. আনোয়ার হোসেন বাবু (৫৪) এবং তাঁর ছেলে লিমন বাবু (২৪)। তাঁদের বাড়ি রংপুর জেলার কাউনীয়া উপজেলার হলদিবাড়ী গ্রামে। ফরিদপুর ডিবি পুলিশের ওসি রাকিকুল ইসলাম জানান, ডিজিএফআই ফরিদপুর জেলার প্রতিনিধির দেওয়া সূত্র ধরে ফরিদপুর শহরস্থ হাউজিং স্টেট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় মো. আনোয়ার হোসেন বাবু ও তাঁর ছেলে লিমন বাবুকে আটক করা হয়। পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, তাঁদের কাছ থেকে আটটি লাইসেন্সবিহীন ওয়াকিটকি, চাকরি দেওয়ার নাম করে পুলিশ, অ্যাভিয়েশন বিভিন্ন মন্ত্রণালয়ের নিয়োগের পরিপ্রেক্ষিতে ভুক্তভোগী আবেদনকারীদের জীবনবৃত্তান্তের কপি এবং ব্যাংক স্ট্যাম্পে স্বাক্ষর করা একাধিক স্ট্যাম্প, সেনাবাহিনীর ব্যবহৃত পিটি সু, সার্ভিস সু, উক্ত কাজে ব্যবহৃত একাধিক সিম, চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ভুক্তভোগীদের কাছ থেকে নেওয়া বিভিন্ন কাগজপত্র এবং একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ১৫-৫৮৯২) জব্দ করা হয়েছে। রাকিকুল ইসলাম বলেন, আটকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD